[rank_math_breadcrumb]
saif-kareena-anniversary-airport-mixup

ব্যুরো নিউজ, ১৯ অক্টোবর :বলিউডের আলোচিত জুটি সইফ আলি খান এবং করিনা কাপুর খান সম্প্রতি পতৌদি প্যালেসে ১২ বছর ধরে চলা বিবাহিত জীবন উদযাপন করেছেন। এই দম্পতি মুম্বই বিমানবন্দরের সামনে দুই ছেলে, তৈমুর ও জাহাঙ্গিরকে নিয়ে ফ্রেমবন্দি হন। অফস্ক্রিন ও অনস্ক্রিন উভয় ক্ষেত্রেই সইফ এবং করিনা দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। তাদের যেখানেই দেখা যায়, সেখানেই আলোকচিত্রীরা তাদের ফলো করে।

কলকাতা মেট্রোর ৪০ বছরের জন্মদিন উৎযাপন যাত্রার প্রস্তুতি শুরু

সইফ ও করিনার বিবাহবার্ষিকীতে

মালদহ মেডিক্যাল কলেজে নিরাপত্তা ব্যবস্থা সিভিক ভলান্টিয়রদের বিদায়

সম্প্রতি, যখন সইফ ও করিনা বিমানবন্দরে যাচ্ছিলেন। ঠিক তখনই একটি অদ্ভুত ঘটনা ঘটে। সইফ করিনাকে দেখে এক মহিলা কর্মীর সঙ্গে গুলিয়ে ফেলেন। করিনার পরনে ছিল একটি কুর্তা এবং তার উপরে লাল রঙের একটি জ্যাকেট, যা ঠিক একই রঙের ছিল বিমানবন্দরের একজন মহিলা কর্মীর পোশাকের। ফলে, সইফ ওই মহিলা কর্মীকে তার স্ত্রী ভেবে ভুল করে জড়িয়ে ধরতে যান। ঘটনাটি দেখে সবাই হতবাক হয়ে যায় এবং পাপারাজ্জিরা সাথে সাথে তা ক্যামেরাবন্দি করে ফেলেন। নিজের ভুল বুঝতে পেরে সইফ হাসি চাপতে পারেননি।

শীঘ্রই বন্ধ হতে চলেছে মুকেশ অম্বানীর ওটিটি প্ল্যাটফর্ম ‘জিও সিনেমা’

এটি এমন একটি মুহূর্ত যা সবার নজর কাড়ে। আর সেই সঙ্গে সইফের সংরক্ষণশীল ব্যক্তিত্বের সঙ্গে এই অদ্ভুত ভুল একটি মজার কৌতুক সৃষ্টি করে। উল্লেখ্য, সইফের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে তিনি করিনাকে বিয়ে করেন। বর্তমানে সুখী পরিবার গঠন করেছেন। তাদের এই প্রেমময় জীবন এবং মজার ঘটনা দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর