Bollywood actress Tamanna Bhatia questioned ED

ব্যুরো নিউজ, ১৯ অক্টোবর :সম্প্রতি ‘স্ত্রী ২’ ছবিতে তমন্না ভাটিয়ার ‘আইটেম ডান্স’ দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। কিন্তু এখন নায়িকার জনপ্রিয়তা তুঙ্গে। এই উল্লাসের মাঝেই হঠাৎ করেই চাপে পড়েছেন অভিনেত্রী তমন্না। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তমন্নাকে তলব করেছে।

কলকাতা মেট্রোর ৪০ বছরের জন্মদিন উৎযাপন যাত্রার প্রস্তুতি শুরু

কোন প্রশ্নের মুখমুখি তমন্না

মালদহ মেডিক্যাল কলেজে নিরাপত্তা ব্যবস্থা সিভিক ভলান্টিয়রদের বিদায়

মোবাইল অ্যাপের মাধ্যমে অর্থ বিনিয়োগ সংক্রান্ত কিছু সমস্যা সৃষ্টি হয়েছে যা নিয়ে ইডি তদন্ত শুরু করেছে। তমন্না এই অ্যাপের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রচুর পারিশ্রমিক নিয়েছিলেন। আর ঠিক তার জন্যই তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যদিও তার বিরুদ্ধে সরাসরি কোনও অভিযোগ নেই, তবে তিনি এর আগে বিভিন্ন কাজের কারণে তদন্তের জন্য উপস্থিত থাকতে পারেননি। অবশেষে বৃহস্পতিবার ইডির সামনে হাজির হন তমন্না, যেখানে তিনি সকল প্রশ্নের উত্তর দেন।

সারা আলি খানের সম্পত্তির পরিমান কত জানেন? জানলে অবাক হবেন?

এই অর্থনৈতিক জালিয়াতির ঘটনায় ২৯৯টি সংস্থার নাম উঠে এসেছে। ১০ জন চিনা আধিকারিকেরও সম্পৃক্ততার কথা বলা হচ্ছে। বেআইনি অনলাইন গেমিং ও বিটকয়েনের আদান-প্রদানের মাধ্যমে ব্যাপক জালিয়াতির অভিযোগ উঠেছে।

তবে কাজের পাশাপাশি তমন্না বর্তমানে তার ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায়। অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে তার প্রেম নিয়ে বেশ গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই তারা বাগদান সারবেন। তমন্নার ছবির সংখ্যা এবং তার প্রেমের খবর একসঙ্গে মিলিয়ে তার নাম এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর