airtel-role-in-strong-india-dream-sunil-mittal

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে শক্তিশালী ভারতের স্বপ্ন দেখছেন, সেই স্বপ্নের অংশ হতে বড় ভূমিকা পালন করবে ভারতী এয়ারটেল। এ কথা বললেন এয়ারটেলের চেয়ারম্যান সুনীল মিত্তল। যখন তিনি ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়নের অষ্টম সংস্করণের উদ্বোধন করেন।

 আরজি কর আন্দোলনের ডাক্তারদের সমর্থনে  বিদেশী চিকিৎসকদের সাহায্য ! কি প্রতিক্রিয়া ভারতীয় ডাক্তারের ?

কি বললেন সুনীল

খুব শীঘ্রই মা হতে চলেছেন রাধিকা আপ্তে

সুনীল মিত্তল বলেন,’ এয়ারটেল ভারতের টেলিকম সেক্টরে প্রথম স্থান অধিকার করেছে। ২জি থেকে শুরু করে আজকের ডিজিটাল যুগে আমাদের যাত্রা অত্যন্ত উল্লেখযোগ্য।’ তিনি উল্লেখ করেন যে, এয়ারটেল ডিজিটাল দুনিয়ায় বিপ্লব ঘটিয়েছে এবং এই পথচলায় প্রতিষ্ঠানটি বিশেষ সাফল্য অর্জন করেছে।

সামরিক শক্তি বৃদ্ধি করতে নতুন ড্রোন চুক্তি স্বাক্ষর করলেন ভারত

মিত্তল আরও জানান, এয়ারটেল ভারতের প্রথম অ্যান্টি স্প্যাম নেটওয়ার্ক প্রতিষ্ঠা করেছে। যা লক্ষ লক্ষ স্ক্যাম কল এবং প্রতারণার ঘটনা থেকে গ্রাহকদের রক্ষা করতে সক্ষম হচ্ছে।’ গ্রাহকেরা এখন নিজেদের আরও সুরক্ষিত মনে করছেন।

শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড

বর্তমানে, মিত্তল এয়ারটেলের সেবা ও নেটওয়ার্কের বিষয়েও আলোকপাত করেন। তিনি বলেন, ‘এই সেক্টরের প্রত্যেকটি বিষয় কঠোর পরীক্ষার মাধ্যমে যাচাই করা হয়। এর ফলে, আমাদের নেটওয়ার্ক ও প্রোডাক্টের বিশ্বাসযোগ্যতা অনেক বেড়েছে।’

এয়ারটেলের এই উদ্ভাবনী পদক্ষেপগুলি দেশের টেলিকম সেক্টরে একটি নতুন মাত্রা যুক্ত করছে।  প্রধানমন্ত্রী মোদীর স্বপ্ন বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালন করছে। ভারতীয়দের জন্য ডিজিটাল সেবার নিরাপত্তা ও সুষ্ঠু ব্যবহারের ক্ষেত্রে এয়ারটেল নিজেদের প্রতিশ্রুতি বজায় রেখেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর