fire-incident-esic-hospital-shyambazar

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :সকালবেলা শিয়ালদহের ইএসআই হাসপাতালে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভোর সাড়ে ৫টার দিকে আচমকা হাসপাতালের একটি অংশে আগুন লাগার ফলে ঘটনাস্থলে ছড়িয়ে পড়ে প্রবল আতঙ্ক। জানা যায়, হাসপাতালের উপর দিয়ে কালো ধোঁয়ায় ঢেকে যায়। যা রোগীদের জন্য এক ভয়াবহ পরিস্থিতি তৈরি করে। খবর পেয়ে দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ১০টি ইঞ্জিন আগুন নেভানোর কাজে লাগানো হয়।

সামরিক শক্তি বৃদ্ধি করতে নতুন ড্রোন চুক্তি স্বাক্ষর করলেন ভারত

এইচডিইউ বিভাগে বিদ্যুৎ সংযোগ থেকেই আগুন লাগে

১১ হাজার হিরে দিয়ে রতন টাটার অবয়ব, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

দমকলমন্ত্রী সুজিত বসু জানান, হাসপাতালের চিকিৎসাধীন ৮০ জন রোগী ছিলেন। তাদের দ্রুত নিরাপদ স্থানে সরানোর ব্যবস্থা করা হয়। দুর্ভাগ্যবশত, একজন রোগীর অবস্থা গুরুতর এবং ধোঁয়ার কারণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। তাকে হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়েছে। এছাড়াও দুই রোগীকে মানিকতলা ইএসআই হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতির হামলা থেকে ফসল বাঁচানোর জন্য বাঁকুড়ার বাসিন্দারা মূলত এই পুজোটি করে থাকেন ! জেনে নিন কি ভাবে পালিত হয় সেই পুজো ?

প্রাথমিক তদন্তে জানা গেছে, হাসপাতালের এইচডিইউ বিভাগে বিদ্যুৎ সংযোগ থেকেই আগুন লাগার সূত্রপাত ঘটে। এরপরই আগুন একাধিক বিভাগে ছড়িয়ে পড়ে, যা হাসপাতালের কর্মী এবং রোগীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে। দমকল বাহিনী কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়, তবে পরিস্থিতি স্বাভাবিক করতে হাসপাতাল কর্তৃপক্ষের নজর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর