mumbai-lokhandwala-fire-three-dead-2024-

ব্যুরো নিউজ ১৬ অক্টোবর : বুধবার সকালে মুম্বইয়ের লোখান্ডওয়ালার ১৪ তলার একটি আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৮ টার দিকে ৪ ক্রস রোডের ওই আবাসনের ১০ তলায় আগুন লাগার ঘটনা ঘটে, যা দ্রুত অন্যান্য অংশে ছড়িয়ে পড়ে।

সিভিক ভলান্টিয়ার নিয়োগের আইন নিয়ে প্রশ্ন সুপ্রিম কোর্টের

কি হয়েছে দেখুন ?

মৃতদের মধ্যে রয়েছেন ৭৪ বছর বয়সী চন্দ্রপ্রকাশ সোনি, ৭৪ বছরের কান্তা সোনি এবং ৪২ বছরের পেলুবেতা। আগুন লাগার সময় তারা নিজেদের ঘরে আটকে পড়েন। ঘটনাস্থলে খবর পাওয়ার পর দ্রুত দমকল ও পুলিশ বাহিনী উপস্থিত হয়। দীর্ঘ চেষ্টার পর উদ্ধারকারীরা আটকে পড়া বাসিন্দাদের বের করতে সক্ষম হন। তবে উদ্ধার করে তাঁদের স্থানীয় কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন।দমকল বাহিনী প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আবাসনের অন্যান্য বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। এই মর্মান্তিক ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। কিভাবে এই অগ্নিকাণ্ড ঘটল, সে সম্পর্কে এখনো সঠিক তথ্য জানা যায়নি। পুলিশ মামলা দায়ের করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

বাবা সিদ্দিকির হত্যার পর বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সলমন খানকে ক্ষমা চাওয়ার আহ্বান জানালো বিজেপির সাংসদ

এটা নতুন নয়, কারণ চলতি মাসের শুরুতে মুম্বইয়ের চেম্বুরের একটি আবাসনে অগ্নিকাণ্ডে একই পরিবারের সাত জনের মৃত্যু হয়েছিল, যার মধ্যে একটি ৭ বছরের বালিকা ছিল। এই দুর্ঘটনার স্মৃতি এখনও মানুষের মনে ভাসছে, এবং আবার নতুন করে অগ্নিকাণ্ডের ঘটনা এলাকায় উদ্বেগ সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর