sanjay rg kar

ব্যুরো নিউজ,১৫ অক্টোবর:আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের সেমিনার রুমে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার অভিযোগ নিয়ে নতুন তথ্য প্রকাশ করেছে সিবিআই। প্রথম থেকেই এই ঘটনাটি নিয়ে নানা প্রশ্ন ওঠে। সম্প্রতি, সিবিআই মামলায় চার্জশিট পেশ করেছে,যেটা এই ঘটনার গুরুত্ব আরও বাড়িয়ে দিয়েছে। তাদের রিপোর্ট অনুযায়ী, সেমিনার রুমেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে, এবং অন্য কোনো স্থানে ধর্ষণ বা হত্যা হওয়ার প্রমাণ পাওয়া যায়নি।

লরেন্স বিশ্নোইয়ের গ্যাংয়ের নৃশংসতাঃ সলমন খানকে ফের খুনের হুমকি

তদন্তের জন্য উদ্বেগ

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সিবিআইয়ের তদন্তে উঠে এসেছে যে ৮ অগস্ট রাতে তরুণী চিকিৎসক সেমিনার রুমে ঘুমোচ্ছিলেন, এবং সেখানেই তাকে ধর্ষণ ও হত্যার শিকার হতে হয়। অভিযোগ উঠেছে যে কলকাতা পুলিশের সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায় ঘটনাস্থলে ঢোকেন এবং পরে সেখান থেকে বের হয়ে যান।সিবিআইয়ের চার্জশিটে উল্লেখ করা হয়েছে, ওই ঘটনায় গণধর্ষণের কোনো প্রমাণ পাওয়া যায়নি। মূল অভিযুক্ত হিসেবে সঞ্জয় রায়ের নামই প্রধানভাবে দেখা যাচ্ছে। একটি নাম প্রকাশে অনিচ্ছুক সিবিআই কর্মকর্তার বক্তব্য, গণধর্ষণের কোনো ইঙ্গিত মেলেনি, যেটা তদন্তের জন্য উদ্বেগের বিষয়।

জুনিয়র ডাক্তারদের দেশজুড়ে ১২ ঘণ্টার অনশনের ডাকঃ আন্দোলনের নতুন পর্যায়

এদিকে, কুণাল ঘোষ এই ঘটনার পটভূমিতে প্রশ্ন তুলেছেন। তিনি বলেছেন, “কেন সঞ্জয় রায়ের প্রতি নজর দেওয়া হচ্ছে এবং অন্যান্যদের আড়াল করার চেষ্টা চলছে? ডাক্তারদের কিছু অংশ এবং রাজনৈতিক দলের সদস্যদের উদ্দেশ্য কী?” তিনি আরও দাবি করেছেন, যারা সিবিআই তদন্তের পক্ষে ছিল, তারা এখন কেন চার্জশিটকে স্বীকার করতে চাইছে না।সিবিআই জানিয়েছে, তাদের হাতে সিসিটিভি ফুটেজ রয়েছে, যেখানে সঞ্জয় রায় সেমিনার রুমের দিকে যাচ্ছেন। ফুটেজ অনুযায়ী, ৯ অগস্ট ভোর ৪টা ৩ মিনিটে তিনি রুমে ঢোকেন এবং পরবর্তীতে ভোর ৪টা ৩২ মিনিটে বের হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর