pumpkin-seller-wins-lottery

ব্যুরো নিউজ, ১৪ অক্টোবর :আমেরিকার উত্তর ক্যারোলিনার রয় স্টোরি এবার এক আশ্চর্য ঘটনা ঘটালেন। তিনি নিজের বাগানের কুমড়ো বিক্রি করে যা উপার্জন করেছেন, সেই টাকা দিয়ে লটারির টিকিট কিনে কোটিপতি হয়ে উঠলেন। প্রতিবছর হ্যালোউইন উপলক্ষে রয় কুমড়ো বিক্রি করেন। এবছর একটি কুমড়ো বিক্রি করে তিনি ৮৩৫ টাকা আয় করেন।

বিজয়া দশমীতে কোয়েল মল্লিকের আনন্দের বার্তা

রয় স্টোরির গল্প

এখন, এই অর্থ থেকে ৪২৭ টাকার একটি লটারির টিকিট কেনেন রয়। টিকিটটির মাধ্যমে তিনি ১ কোটি ২৬ হাজার টাকার পুরস্কার জিততে সক্ষম হন। একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে রয় জানান, ‘একটি কুমড়ো থেকে যা আয় হয়, তা দিয়েই আমি টিকিট কিনেছি।’

বাংলা জুড়ে বৃষ্টির পূর্বাভাস কলকাতা আবহাওয়া দপ্তরের

রয় এর আগেও শব্দের ধাঁধা খেলতে পছন্দ করতেন। তাই এলিজাবেথ সিটির ‘সান ফার্মস স্টোর’ থেকে তিনি এই টিকিটটি কিনেছিলেন, যার পুরস্কারমূল্য ছিল এক কোটি টাকারও বেশি। লটারির ফলাফল জানার পর রয় নিজেকে বিশ্বাস করতে পারছিলেন না। প্রথমে তিনি ভাবেন যে তিনি ৮০ হাজার টাকা জিতেছেন। কিন্তু পরে পুরস্কারের অঙ্ক দেখে তার চোখ ছানাবড়া হয়ে যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পুজো, পরিবারের সঙ্গে কাটছে মিষ্টি মুহূর্ত

রয় জানান, পুরো অর্থ তিনি অন্য ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করছেন। এই কাহিনী আমাদের শেখায় যে, কখনও কখনও ছোট ছোট জিনিস থেকে বড় ফল পাওয়ার সম্ভাবনা থাকে। রয় স্টোরির এই অসাধারণ গল্পটি অনেকের জন্য অনুপ্রেরণা হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর