shubhashree-gangopadhyay-puja-family-moments

ব্যুরো নিউজ ১২ অক্টোবর : পুজোর সময় শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর ব্যস্ততা কিছুটা কমেছে, কারণ তারা পুজোর ছবির মুক্তির লড়াইয়ে নেই। এ কারণে, তারা পরিবারকে নিয়ে পুজো উপভোগ করছেন। শুভশ্রী, তার দুই সন্তান ইয়ালিনি ও ইউভানকে নিয়ে পুজোর আনন্দে মগ্ন।

রাজনাথ সিংয়ের বার্তাঃসেনাকে সতর্ক ও প্রস্তুত থাকার নির্দেশ

দেখুন দুই ভাই বোন কি করছে

প্রতি বছরের মতো, পুজোতে তারকাদের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের ডাক থাকে। শুভশ্রীও সেই তালিকায় রয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়, এবং তাই পুজোর স্মৃতি আলবামে তুলে ধরেছেন। রাজ ও দুই সন্তানের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন।সম্প্রতি পোস্ট করা ছবিতে দেখা যায়, ছোট্ট ইউভান আইসক্রিমে মজে রয়েছে, আর তার বোন ইয়ালিনি সেটি কেড়ে নেওয়ার চেষ্টা করছে। ইউভানের মুখে আইসক্রিম মেখে একদম আনন্দিত চেহারা। দুই ভাইবোনের এই মিষ্টি মুহূর্ত দেখে দর্শকরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন।এবারের দুর্গা পুজোর আমেজ একটু আলাদা, কারণ উৎসবের মাঝে শুভশ্রী তিলোত্তমার সামাজিক ইস্যুগুলোর প্রতি মনোযোগী থেকেছেন। তিনি পথে নেমে প্রতিবাদ করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে বিজেপি সাংসদের বিস্ফোরক মন্তব্য

কাজ ও পরিবার—শুভশ্রী সব সময় এই দুইয়ের মধ্যে ব্যালেন্স বজায় রাখেন। অবসরে সন্তানদের সঙ্গে সময় কাটাতে তিনি পছন্দ করেন। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায়, কখনও ইউভানকে পড়াচ্ছেন, কখনও বা সন্তানদের নিয়ে খেলায় ব্যস্ত। শুভশ্রীর এই ছবিগুলি ভক্তদের মাঝে অনেক ভালোবাসা জাগিয়ে তোলে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর