nusrat-yash-birthday-controversy

ব্যুরো নিউজ, ১১ অক্টোবর :মহাসপ্তমীর সকালে অভিনেত্রী নুসরত জাহান একটি আবেগঘন পোস্টের মাধ্যমে অভিনেতা যশ দাশগুপ্তকে শুভেচ্ছা জানিয়েছেন। ১০ সেপ্টেম্বর যশের জন্মদিন। এদিন তিনি নুসরত থেকে বিশেষ কিছু প্রত্যাশা করতেই পারেন। পুজোর দিনে প্রকাশ্যে আসে নুসরত ও যশের একগুচ্ছ নতুন ছবি, যা সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

পরিবারকে নিয়ে পূজোর আনন্দ উপভোগ করলেন শুভশ্রী ও রাজ

কি লিখলেন নুসরত?

নুসরত তার পোস্টে লেখেন, ‘জীবনযুদ্ধ হোক কিংবা ওজন ঝরানোর জন্য যুদ্ধ, সব সময় আমরা একসঙ্গে রয়েছি। তুমি পৃথিবীর সবচেয়ে সুন্দর পুরুষ। যত তোমার বয়স বাড়ছে, তত আকর্ষণীয় হয়ে উঠছ।’ তিনি যশকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার জীবনে আসার জন্য শুভ জন্মদিন, হানি।’ নুসরত ও যশের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমে অনেক আলোচনা চলছে, যা এখনও থামেনি।

শনির গতি পরিবর্তনে প্রভাব পড়বে তিনটি রাশিতে

সম্প্রতি, যশ ও নুসরতের ছেলের জন্মদিনের পার্টির ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যায়, বাবা যশের সঙ্গে আদুরে মুহূর্ত কাটাচ্ছে তাদের সন্তান ঈশান। কিন্তু এই জন্মদিনের আয়োজনের পিছনে রয়েছে কিছু বিতর্কও। যশের আগের পক্ষের একটি ছেলে রয়েছে, এবং শোনা যায়, সে সাধারণত যশের বাবা ও তার সঙ্গীদের সঙ্গে থাকে।

ছেলের জন্মদিনের এই আয়োজন দেখে কিছু অনুরাগী ক্ষুব্ধ হয়েছেন। অনেকের বক্তব্য, বড় ছেলেকে নিয়ে কোনো আলোচনা না হওয়া বা তার জন্মদিনের বিষয়েও কিছু বলা হচ্ছে না। একজন মন্তব্য করেছেন, ‘প্রথম পক্ষের ছেলের জন্মদিন কখনও এভাবে পালন করেছেন?’ আবার কেউ লিখেছেন, ‘বড় ছেলে কোথায়?’

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে সমর্থন প্রাইভেট হাসপাতালের চিকিৎসকদের অংশগ্রহণ

এইসব মন্তব্য এবং বিতর্কের মাঝে, নুসরত ও যশ তাদের সম্পর্কের বিষয়টি নিয়ে নিজেদের মতো করে  এগিয়ে যাচ্ছেন। তবে সমাজমাধ্যমে এরকম আলোচনা ও মন্তব্যের মাঝে বিষয়টি নিয়ে তাদের অবস্থান সম্পর্কে কিছুটা চিন্তার সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর