junior-doctors-strike-support

ব্যুরো নিউজ, ১০ অক্টোবর :জুনিয়র চিকিৎসকদের অনশনের প্রতি সমর্থন জানাতে এবার ময়দানে এসে দাঁড়িয়েছেন প্রাইভেট হাসপাতালের চিকিৎসকরা। ডঃ অনুস্মিতা মুখোপাধ্যায় সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি চিঠির ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা ‘কর্মবিরতিতে’ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তারা নিশ্চিত করেছেন যে জরুরি পরিষেবা অব্যাহত রাখা হবে।

পিতৃহারা ‘গোয়া’-‘স্প্রাইট’ রতন টাটার প্রয়াণে স্তব্ধতা

কেন সদর্থক বার্তা মেলেনি ?

এই চিঠিতে চিকিৎসকরা জানিয়েছেন, জুনিয়র ডাক্তারদের আন্দোলনের সমর্থনে ১৪ অক্টোবর থেকে তারা জরুরি পরিষেবা ছাড়া অন্যান্য সব পরিষেবা বন্ধ রাখবেন। এমন পরিস্থিতিতে পুজোর সময়েও পরিষেবাগুলি চালু থাকবে।

নন্দনে নেই পুজোয় রিলিজ হওয়া বাংলা ছবি

অন্যদিকে, সরকারের পক্ষ থেকে জুনিয়র ডাক্তারদের একটি বৈঠকে আহ্বান করা হয়েছিল। তবে অভিযোগ উঠেছে যে সেখানে কোনও ইতিবাচক সিদ্ধান্ত গৃহীত হয়নি। বৈঠক শেষে জুনিয়র ডাক্তার দেবাশিস হালদার ক্ষোভ প্রকাশ করে জানান, সরকারের তরফে কোনও কার্যকরী পদক্ষেপের অভাব ছিল। তাদের আন্দোলন অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, ‘সরকারের এভাবে অনমনীয়তা প্রত্যাশা করিনি। বৈঠকে কেবল সময় নষ্ট হয়েছে, কোনও সদর্থক বার্তা মেলেনি।’  দেবাশিসের মতে, সরকারের কাছে চিকিৎসকদের দাবি ও সমস্যা নিয়ে বাস্তবিক পদক্ষেপ নেওয়ার জন্য অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায় নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর