india-womens-t20-world-cup-match-disappointment

ব্যুরো নিউজ,৫ অক্টোবর:ভারতীয় মহিলা ক্রিকেট দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের প্রথম টি-২০ বিশ্বকাপ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের পরিবর্তে রান তাড়ার সিদ্ধান্ত নেয়। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ভারতীয় দল শুরুতেই সমস্যার সম্মুখীন হয়।

চাপ বাড়ছে কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনারে বিনীতের ওপর

বিশ্বকাপের স্বপ্নের জন্য বড় ধাক্কা

শ্রেয়াঙ্কা পাতিল ১৮.৫ ওভারে ১৩ বল খেলে ৭ রান করে আউট হন, ভারত তখন ১০২ রানে ৯ উইকেট হারিয়ে ফেলেছে। রেনুকা সিং ঠাকুরও প্রথম বলেই আউট হন। ফলে ভারত অল-আউট হয়ে যায় ১০২ রানে। এই ম্যাচে আশা শোভনা ৬ রান করে নট-আউট থাকেন। নিউজিল্যান্ডের রোজমেরি ৪ ওভারে ১৯ রান দিয়ে ৪ উইকেট নেন। যা ভারতের ব্যাটিংয়ের জন্য একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।

শ্রীলেখার সোশ্যাল মিডিয়া মন্তব্যঃ’খুনি সরকারের দুর্গাপুজোয় কি প্রতিবাদের সুর চাপা পড়ছে?’

নিউজিল্যান্ডের বোলিং আক্রমণ ছিল অত্যন্ত শক্তিশালী। লি তাহুহু ৪ ওভারে ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন এবং অ্যামেলিয়া কেরেও ১ উইকেট দখল করেন। ভারতীয় ব্যাটারদের মধ্যে সেরা পারফরম্যান্স ছিল হরমনপ্রীত কৌরের ১৫ রান।

নিউজিল্যান্ড ২০ ওভারে ১৬০ রান করে। সোফি ডিভাইন ৩৬ বলে ৫৭ রান করে অপরাজিত থাকেন। ভারতের বোলিং বিভাগ সেই অনুযায়ী ভালো করতে পারেনি। ভারতের দিক থেকে রেনুকা সিং ২টি উইকেট নিলেও ম্যাচের ফলাফলে এটি তেমন কোনো প্রভাব ফেলতে পারেনি।

দুই সন্তানের মা হয়ে কমিয়েছেন ওজন অভিনেত্রী শুভশ্রী

অবশেষে, ভারত ৫৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচটি হারে এবং তাদের বিশ্বকাপ অভিযান একটি হতাশার সঙ্গে শুরু হয়। এভাবে প্রথম ম্যাচে জয়লাভ করতে পারেনি ভারতীয় মহিলা ক্রিকেট দল, যা তাদের বিশ্বকাপের স্বপ্নের জন্য বড় ধাক্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর