mimi-chakraborty-fotoshoot-durga-puja-2024

ব্যুরো নিউজ ৪ সেপ্টেম্বর: পুজোর প্রাক্কালে এক বিশেষ ফটোশুটে মিমি চক্রবর্তী যেন রূপকথার এক পরী হয়ে উঠেছেন। মেরুন ওড়নায় সাজানো এই ফটোশুটের মাধ্যমে তিনি কাঁপিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। গয়না প্রস্তুতকারী একটি সংস্থার জন্য এই ফটোশুটটি করা হয়েছে, যা দেখে মুগ্ধ তার অনুরাগীরা। জলপাইগুড়ির মেয়ে মিমি, পড়াশোনার উদ্দেশ্যে কলকাতায় এসেছিলেন, তবে তার মনে ছিল গ্ল্যামার দুনিয়ার স্বপ্ন।

জুনিয়র ডাক্তারদের হুঁশিয়ারিঃ “আমরণ অনশনের পথে যাচ্ছি!”

সিনেমাতেই ফোকাস মিমির

পড়ালেখার ফাঁকে ফাঁকে তিনি অডিশনের জন্য আবেদন করতেন এবং খুব দ্রুতই মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এরপর ছোটপর্দায় ‘গানের ওপারে’ সিরিয়ালের মাধ্যমে তিনি দর্শকদের নজর কাড়েন। ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় তার যাত্রা শুরু হয়। এরপর ‘বোঝেনা সে বোঝেনা’, ‘প্রলয়’, ‘রক্তবীজ’, ‘আলাপ’, ‘তুফান’-এর মতো একাধিক সিনেমার মাধ্যমে মিমি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়ে যাদবপুরের সাংসদও হয়েছেন মিমি, তবে গত লোকসভা নির্বাচনে আর ভোটে দাঁড়াননি। বর্তমানে তিনি সিনেমাতেই মন দিতে চান। মিমির এই ফটোশুটে তার রূপ ও গ্ল্যামার এক নতুন মাত্রা যোগ করেছে, যা দর্শকদের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

স্বস্তির খবর দ্রুত মাঠে ফিরতে চলেছেন পল পোগবার

মিমির এই ফটোশুট এবং তাঁর ক্যারিয়ার নিয়ে আরও জানার আগ্রহ রয়েছে দর্শকদের মধ্যে। তিনি যে নিজের দক্ষতা ও রূপের মাধ্যমে আরও অনেক কিছু করতে পারবেন, সেই বিশ্বাস মনের মধ্যে রেখেই অদূর ভবিষ্যতে নতুন কিছু উপহার দেবেন, তা নিয়ে প্রত্যাশা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর