southend-passenger-distress-durga-puja

ব্যুরো নিউজ,৫ অক্টোবর:দক্ষিণেশ্বরের দিকে যাত্রা করা মেট্রো যাত্রীদের জন্য শুক্রবার একটি দুঃখজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সেখানে অনেকেই ভবতারিণী মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন, কিন্তু আটকে পড়েন। অফিস ফেরত যাত্রীরাও একই সমস্যায় পড়েছেন। দুর্গাপুজোর মুখে শপিং করতে বের হওয়া মানুষের সংখ্যা বাড়ছে, আর হাতে সময়ও কম। পাঁচদিন পরই রাজ্যজুড়ে শুরু হবে দুর্গাপুজো। তাই, প্রস্তুতির কাজ চলছে পুরোদমে।

চলাচলের রাস্তা বন্ধে প্রতিবাদ,গ্রামবাসীদের দাবি রেল গেটের

আতঙ্ক ছড়িয়ে পড়ে

এদিকে, অফিস ছুটির পর বাড়ি ফেরার সময় পাতালপথে বিভ্রাট দেখা দেওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।শুক্রবার সন্ধ্যায় মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যায়, ফলে কলকাতার খাস এলাকায় যাত্রীদের মধ্যে উদ্বেগ তৈরি হয়। কবি সুভাষ থেকে দমদম পর্যন্ত মেট্রো চললেও, দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত পরিষেবা বন্ধ ছিল। ফলে যাঁরা দক্ষিণেশ্বর থেকে দমদম ফিরতে চাইছিলেন, তাদের জন্য সমস্যা দেখা দেয়।মেট্রো সূত্রে জানা গেছে, দমদম মেট্রো স্টেশনে সিগন্যালের সমস্যা দেখা দেয়। বিকেল ৫টা ৫৬ মিনিট থেকে দমদম-দক্ষিণেশ্বর রুটে মেট্রো চলাচল বন্ধ হয়ে যায়। যাত্রীরা যখন দমদম এবং দক্ষিণেশ্বর স্টেশনে পৌঁছান, তখন জানতে পারেন পরিষেবা বন্ধ রয়েছে। এতে অন্য রুটে চাপ বাড়ে এবং যাত্রীদের মধ্যে অস্বস্তি তৈরি হয়।

উৎসবের আবহে মোহনবাগানের ফুটবলারদের খাঁটি বাঙালি রূপ

তবে মেট্রো কর্মীরা দ্রুত মেরামতির কাজ শুরু করেন জরুরি ভিত্তিতে। অন্যান্য রুটে মেট্রো চললেও, দমদম-দক্ষিণেশ্বর রুটে সমস্যা চলতে থাকে কিছুক্ষণ।চাঁদনি চক মেট্রো স্টেশনে দক্ষিণেশ্বরগামী মেট্রোও কিছু সময় আটকে ছিল, যার ফলে যাত্রীদের ভিড় জমে যায়। এক ঘণ্টা পরে দমদম পর্যন্ত মেট্রো পরিষেবা শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর