ashwin-supports-bumrah

ব্যুরো নিউজ,৩ অক্টোবর:ভারত ও বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে আইসিসি টেস্ট বোলিং র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে ছিলেন ভারতের সিনিয়র স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তবে সিরিজ শেষে র‍্যাঙ্কিংয়ে বড় পরিবর্তন এসেছে। রবিচন্দ্রন অশ্বিন এখন তার এক নম্বর স্থান হারিয়েছেন এবং টেস্ট বোলারের শিরোপা এখন জসপ্রীত বুমরাহর মাথায় উঠেছে।

মহম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে ইডির সমনঃ ক্রিকেটে দুর্নীতির অভিযোগ

টেস্ট বোলিং র‍্যাঙ্কিং প্রকাশ

২ অক্টোবর, ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সর্বশেষ টেস্ট বোলিং র‍্যাঙ্কিং প্রকাশ করেছে। সেই তালিকার মধ্যে রবিচন্দ্রন অশ্বিন এক নম্বর স্থান হারিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছেন, যেখানে জসপ্রীত বুমরাহ আবারও এক নম্বর টেস্ট বোলার হয়েছেন।এই পরিবর্তনের পর জসপ্রীত বুমরাহর জন্য বিশেষ বার্তা দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, “You Belong here” অর্থাৎ, “এটা তোমার জন্যই।” অশ্বিনের এই বার্তা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। অশ্বিন বুমরাহের প্রশংসা করতে গিয়ে বলেন,বুমরাহ টিম ইন্ডিয়ার সবচেয়ে যোগ্য খেলোয়াড়।

পাহাড়ে প্রবল বৃষ্টিতে ধস নেমে মৃত্যুর শিকার ৭৮ বছর বয়সী বৃদ্ধ

বাংলাদেশের বিরুদ্ধে এই টেস্ট সিরিজে ভারত  বিশাল জয় পেয়েছে। প্রথম টেস্টে ভারত ২৮০ রানে এবং পরবর্তীতে কানপুর টেস্টে সাত উইকেটে জয়লাভ করে। যদিও কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে বৃষ্টির কারণে খেলা দু দিন বন্ধ থাকে, তবুও ভারত ম্যাচ জিতে নেয়।সিরিজে জসপ্রীত বুমরাহ ও রবিচন্দ্রন অশ্বিন উভয়েই ১১টি উইকেট শিকার করেন। বিশেষ করে, অশ্বিন চেন্নাই টেস্টে সেঞ্চুরি করেন এবং প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর