akshay-kumar-rise-to-fame

ব্যুরো নিউজ, ২ অক্টোবর :অক্ষয় কুমার, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা।ক্যারিয়ারের শুরুতেই একের পর এক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন তিনি। নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান হিসেবে পরিবারের সদস্যদের প্রত্যাশা ছিল যে তিনি সংসারের দায়িত্ব নেবেন। এমন অবস্থায় অক্ষয় কুমার কখনও ভাবেননি যে তিনি অভিনয় জগতে পা রাখবেন। কিন্তু ভাগ্যের পরিহাসে তা ঘটেছিল।

চিতাবাঘের আতঙ্কে কৃষকের প্রাণহানির ঘটনায় উদ্বেগ বাড়ছে

 কঠিন জীবনর লড়াই

সূর্যগ্রহণের প্রভাবে এই ৫ রাশির উপর অশুভ ছায়া পড়তে চলেছে!

ক্যারিয়ারের শুরুতে তিনি মার্শাল আর্টের শিক্ষা নিয়েছিলেন। এছাড়া গয়নার দোকানে কাজ ও করেছেন। জীবনযুদ্ধে সংগ্রাম করে আজ তিনি কোটি টাকার মালিক। তবে তার সাফল্যের পেছনে রয়েছে এক অদ্ভুত গল্প। কলকাতার কোনো এক কোণে একসময় তিনি অপেক্ষা করতেন। তখন তাকে কেউ চিনতেন না। প্রথমদিকে তিনি একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করতেন। যেখানে সামান্য টাকায় জীবিকা নির্বাহ করতেন।

দেবশ্রী ও প্রসেনজিৎকে এই দুই জুটিকে কবে দেখা যাবে পর্দায়? অধির আগ্রহে ভক্তরা

অক্ষয় কুমার ঢাকায় গিয়েছিলেন রান্নার কাজের জন্য। কিন্তু তার বলিউডে আসার কাহিনী একদম আকর্ষণীয়। তিনি বেশ কিছু শিশুকে মার্শাল আর্টের প্রশিক্ষণ দিচ্ছিলেন। তখনই একজন অভিভাবক তাকে বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব দেন। তিনি বিষয়টি তখন তেমন গুরুত্ব দেননি। কিন্তু সেই বিজ্ঞাপনটি তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অক্ষয় কুমার বুঝতে পারেন, এই নতুন পথে তিনি খুঁজে পেয়েছেন সাফল্যের চাবিকাঠি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর