rajnikanth-hospital-admission-update

ব্যুরো নিউজ,১ অক্টোবর:সোমবার রাতের দিকে ভারতীয় সিনেমার কিংবদন্তি রজনীকান্তকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, অভিনেতার হৃদরোগ সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিয়েছে। তবে, বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। হাসপাতাল বা পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদনঃসুপ্রিম কোর্টের গুরুত্বপূর্ণ শুনানি

১০ অক্টোবর মুক্তি

৭৬ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতা বর্তমানে দুটি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন। একটি হলো পরিচালক জ্ঞানভেল রাজার ‘ভেট্টিয়ান’, যা ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে। অন্যটি হলো লোকেশ কানারাজের ‘কুলি’। সম্প্রতি, তিনি চেন্নাইয়ে ফিরেছিলেন। প্রায় এক দশক আগে সিঙ্গাপুরে কিডনি প্রতিস্থাপন করেছিলেন এই সুপারস্টার। এর আগে, স্বাস্থ্যের অবনতির কারণে রাজনীতির ক্ষেত্র থেকেও সরে এসেছেন তিনি।রজনীকান্তকে ভারতীয় সিনেমা জগতের অন্যতম বিখ্যাত ও প্রভাবশালী অভিনেতা হিসেবে বিবেচনা করা হয়। তার ক্যারিয়ারে ‘শিবাজি’, ‘বাশা’, ‘এনথিরান (রোবট)’, ‘আনাত্তে’, ‘পেট্টা’, ‘কালা’, ‘দরবার’ এবং ‘কাবালি’-এর মতো বহু সফল সিনেমা রয়েছে। চার দশকেরও বেশি সময় ধরে তিনি অসাধারণ অভিনয়ের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে আছেন।তার সর্বশেষ সিনেমা ‘জেলর’, যা ২০২৩ সালের ৯ অগস্ট মুক্তি পেয়েছিল, বক্স অফিসে অসাধারণ সাফল্য অর্জন করেছে এবং ওই বছরের অন্যতম বড় হিট হিসেবে প্রমাণিত হয়েছে। আসন্ন ‘ভেট্টিয়ান’ সিনেমাটি হবে রজনীকান্তের ১৭০তম ছবি। এই সিনেমাটি লাইকা প্রোডাকশনের দ্বারা প্রযোজিত এবং এর শুটিং হয়েছে চেন্নাই, মুম্বাই, তিরুবনন্তপুরম ও হায়দরাবাদ সহ ভারতের বিভিন্ন  স্থানে। আনুমানিক ১৬০ কোটি টাকার বাজেট নিয়ে এটি বছরের অন্যতম বড় রিলিজ হতে চলেছে।

আইপিএলে নতুন পরিকল্পনা: চেন্নাই সুপার কিংসের রিটেনশন স্ট্র্যাটেজি

ভক্তদের এখন একটাই প্রার্থনা, ১০ অক্টোবর ‘ভেট্টিয়ান’ রিলিজের আগে যেন রজনীকান্ত সুস্থ হয়ে উঠেন। কিছুদিন আগে ‘ভেট্টিয়ান’-এর অডিয়ো লঞ্চে উপস্থিত হয়ে মঞ্চে নাচ করতে দেখা গিয়েছিল তাকে, যা দেখে ধারণা করা মুশকিল ছিল যে তিনি অসুস্থ হতে পারেন। রজনীকান্তের হাসপাতালে ভর্তি হওয়ার খবর ভক্তদের মধ্যে উদ্বেগের সৃষ্টি করেছে।তার ভক্তদের আশা খুব দ্রুত তিনি আবার সুস্থ হয়ে ফিরবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর