govinda-gun-incident-bollywood

ব্যুরো নিউজ, ১ অক্টোবর :অভিনেতা ও শিবসেনা নেতা গোবিন্দা সম্প্রতি একটি দুর্ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন। জানা গেছে, এটি তার নিজের বন্দুকের কারণে ঘটে। মঙ্গলবার ভোর পৌনে পাঁচটা নাগাদ, মুম্বইয়ের বাসভবনে ঘটনার সময় গোবিন্দা কলকাতায় আসার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় একটি লাইসেন্সধারী রিভলভার খাপে ঢোকাতে গিয়ে তা তার হাত থেকে পড়ে যায়। মাটিতে পড়ার পর সেটি থেকে গুলি বের হয়ে তার হাঁটুর ঠিক নিচে লাগে।

জুনিয়র চিকিৎসকদের ফের পূর্ণ কর্মবিরতি,নিরাপত্তার দাবিতে প্রতিবাদ

এখন কেমন আছেন গোবিন্দা?

গোবিদার ম্যানেজার শশী সিনহা সংবাদ সংস্থা এএনআইকে জানান,’ আমরা সকাল ৬টায় বিমান ধরার পরিকল্পনা করেছিলাম। বিমানবন্দরে যাওয়ার জন্য গোবিন্দা বাড়ি থেকে বের হতে যাচ্ছিলেন। তখনই এই দুর্ঘটনাটি ঘটে।’  তিনি আরও বলেন,’ রিভলভারটি আলমারিতে রাখার সময় দুর্ঘটনাবশত পড়ে যায় এবং গুলি বেরিয়ে আসে। ঈশ্বরের আশীর্বাদে তিনি শুধুমাত্র পায়ে আঘাত পেয়েছেন, গুরুতর কিছু হয়নি।’

জুনিয়ার চিকিৎসকদের প্রতিবাদে উত্তাল কলকাতা, নিরাপত্তার দাবিতে মশাল মিছিল

ঘটনার পর দ্রুত গোবিন্দাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসকরা তার পা থেকে গুলি বের করে দেন। বর্তমানে তিনি মুম্বইয়ের একটি হাসপাতালের ক্রিটিকাল কেয়ার বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

আরজি কর কাণ্ডের প্রতিবাদে বন্ধুত্ব, গণধর্ষিতা তরুণী

এ ঘটনায় গোবিন্দার অনুরাগীদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। তবে সবাই তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন। অভিনেতার প্রতি শুভেচ্ছা জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা তাদের সমর্থন প্রকাশ করছেন। এই দুর্ঘটনার ফলে গোবিন্দা বর্তমানে শো এবং অন্যান্য কর্মসূচিতে অংশগ্রহণ করতে অক্ষম। কিন্তু আশা করা হচ্ছে দ্রুতই তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর