east-bengal-new-chapter-bino-george-training

সোমবার সকালেই পদত্যাগ করেছেন ইস্টবেঙ্গলের প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত। তার এই আকস্মিক পদত্যাগের পর, দলের জন্য নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত হয়েছেন অন্তর্বর্তীকালীন কোচ বিনো জর্জ। বিকেলে দলের সব সদস্য নিয়ে অনুশীলন শুরু হয়। যেখানে কুয়াদ্রাতের সহকারীরা তার পাশে ছিলেন।

ফুটবল বিশ্বকে বিদায় জানালেন গ্রিজম্যান

চাপে রয়েছেন বিনো

কুয়াদ্রাতের বিদায়ের পেছনে দায় রয়েছে আইএসএলের প্রথম তিনটি ম্যাচে দলের হার। তবে ইস্টবেঙ্গলের জন্য অপেক্ষা করার সময় নেই। আগামী শনিবার জামশেদপুরের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ ম্যাচে তারা মুখোমুখি হবে। এই ম্যাচে দুই দলের মধ্যে দেশের কোচদের মাঝে এক কৌশলগত যুদ্ধ হবে। যা নিশ্চিতভাবে উত্তেজনা বৃদ্ধি করবে।

ইস্টবেঙ্গলের নতুন কোচ হলেন কার্লোস কুয়াদ্রাত

কুয়াদ্রাত চলে গেলেও তার সহকারী দিমাস দেলগাদো এবং ফিটনেস কোচ কার্লোস জিমেনেজ এখনও দলের সঙ্গে রয়েছেন। বিনো তাদের সাহায্য নিয়ে অনুশীলন পরিচালনা করেন। অনুশীলনের সময় দিমাস এবং পরে ক্লেটন সিলভা ও হিজাজি মাহেরের সঙ্গে কথা বলেন বিনো। তিনি সিনিয়র দলের জন্য হীরা মণ্ডলকে রিজার্ভ থেকে ডেকে নিয়ে এসেছেন, যা তরুণ ফুটবলারদের জন্য সুখবর।

মোহনবাগানের ইরান যাত্রা স্থগিত হল অনিশ্চয়তার কারণে

বিনোর কোচ হিসেবে আসার ফলে পিভি বিষ্ণু, আমন সি এবং সায়ন বন্দ্যোপাধ্যায়ের মতো তরুণ ফুটবলাররা অনেকটা স্বস্তি অনুভব করছেন। কারণ বিনো তাদের আগে থেকেই চেনেন। তাদের প্রতিভার মূল্যায়ন করেছেন। তবে অনুশীলনে সাউল ক্রেসপো এবং দিমিত্রিয়স দিয়ামানতাকোস উপস্থিত ছিলেন না।অনুশীলনের শেষে, বিনো প্রকাশ্যে কথা বলতে চাননি।  তিনি ইঙ্গিত দিয়েছেন যে নতুন দায়িত্বে খুশি হলেও চাপ রয়েছে। আপাতত তিনি দলের উপর মনোনিবেশ করতে চান এবং তরতাজা মন নিয়ে এগিয়ে যেতে প্রস্তুত।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর