rekha-performance-age-defying-acting

ব্যুরো নিউজ, ১ অক্টোবর :উইকিপিডিয়া অনুযায়ী, রেখার বয়স ৬৯ বছর। কিন্তু এই বয়সে তিনি যেন জীবনের দ্বিতীয় ইনিংসে ছক্কা হাঁকাচ্ছেন! তাঁর ফিটনেস দেখে অনেক তরুণীও লজ্জা পাবে। সম্প্রতি আইফা ২০২৪ উৎসবে যে কাণ্ড ঘটিয়েছেন, তা দেখে তার ভক্তরা বিস্মিত। এক বাক্যে বলছেন, ‘এ যে অসম্ভব!

বিমানযাত্রায় আতঙ্কঃ খাবারে আরশোলা, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ যাত্রীর

২০ মিনিটের বেশি সময় মঞ্চ কাঁপিয়েছেন রেখা

আইফা ২০২৪ অনুষ্ঠানে রেখার পারফরম্যান্স ছিল এক নতুন চমক। গায়ে গোলাপি রঙের আনারকলি, নাকে নথ, গায়ে সোনালী গয়না — তিনি যেন এক অপ্সরা! টানা ২০ মিনিট ধরে অসাধারণ নাচ করে তিনি মঞ্চ কাঁপিয়ে দিয়েছেন। এমন পারফরম্যান্সের জন্য তার সঙ্গী নৃত্যশিল্পীরাও হার মানতে বাধ্য হয়েছেন। সামাজিক মাধ্যমে তার নাচের ভিডিওগুলো ভাইরাল হয়ে গেছে। আর সেখান থেকে মন্তব্য উঠে এসেছে, ‘রেখা হওয়া মুখের কথা নয়!’

কলকাতা মেট্রোতে তরুণীর নাচের রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলেছে বিতর্কের ঝড় 

এবারের আইফা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তাবড় তারকারা। শাহরুখ খান, রানি মুখার্জি, ঐশ্বর্যা রাই বচ্চনসহ অনেকেই ছিলেন। আইফার সেরা ছবির খেতাব জিতে নিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালিত ‘অ্যানিম্যাল’। সেরা অভিনেতা হয়েছেন শাহরুখ খান, তার ‘জওয়ান’ ছবির জন্য। সেরা অভিনেত্রী হিসেবে ভূষিত হয়েছেন রানি মুখার্জি।

সৌমিতৃষার জীবনের নতুন মোড়: বন্ধুত্ব থেকে অভিনয়ে জয়!

রেখার নাচের বিষয়টি শুধু শারীরিক ফিটনেসের চিত্র নয়, বরং একটি মেসেজও। বয়স যতই হোক, যদি ইচ্ছা ও পরিশ্রম থাকে, তাহলে কোন কিছুই অসম্ভব নয়। রেখা আমাদের দেখিয়ে দিয়েছেন, সত্যিকারের সৌন্দর্য ও প্রতিভা কখনও বয়সের কাছে হার মানে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর