mohaonbagan-iran-journey-canceled

ব্যুরো নিউজ, ৩০ সেপ্টেম্বর :এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টুতে মোহনবাগানের ইরানের ট্র্যাক্টর এসসির বিরুদ্ধে ম্যাচটি এখন চরম অনিশ্চয়তার মধ্যে পড়েছে। ২ অক্টোবর ইরানের তাব্রিজ শহরের শাহনাদ স্টেডিয়ামে এই ম্যাচ হওয়ার কথা ছিল, কিন্তু নিরাপত্তার কারণে সবুজ-মেরুন ব্রিগেডের ইরান যাত্রা স্থগিত করা হয়েছে।

মোহনবাগান বেঙ্গালুরুর কাছে হারের ফলে কোচের উদ্বেগ

ম্যাচ হওয়া কার্যত অসম্ভব ইরানে

সম্প্রতি ইজরায়েলি হামলায় নিহত হন সশস্ত্র গোষ্ঠী হেজবোল্লার প্রধান হাসান নাসরাল্লা, যা ইরানে শোকের আবহ তৈরি করেছে। এর প্রেক্ষিতে সেখানে ফুটবল ম্যাচ আয়োজন করা কার্যত অসম্ভব হয়ে পড়েছে। মোহনবাগান প্রথমে পরিকল্পনা করেছিল, আইএসএলে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ম্যাচ খেলে রবিবার রাতে ইরানে উড়ে যাবে। এ জন্য ক্লাবটি প্রায় ৫০ লক্ষ টাকা খরচ করে বিমানের টিকিট এবং ইরানের হোটেল বুকিংও করে ফেলেছিল।

মোহনবাগানের সামনে বদলার সুযোগ নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে লড়াই

তবে ইরানের রাজনৈতিক পরিস্থিতি হঠাৎ বদলে যাওয়ায় টিম ম্যানেজমেন্ট কেন্দ্রের বিদেশ মন্ত্রকের সঙ্গে যোগাযোগ করে। মন্ত্রক জানায়, দলের সদস্যরা নিজেদের দায়িত্বে ইরানে যেতে পারেন। কিন্তু মোহনবাগানের বিদেশি ফুটবলাররা নিরাপত্তার কারণে যাত্রা করতে রাজি হননি। ফলে ক্লাবটি এএফসির সঙ্গে যোগাযোগ করে পুরো পরিস্থিতি জানানোর পাশাপাশি ম্যাচ স্থগিত বা ভেনু বদলের আবেদন করেছে।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটি মিম ভাইরাল হয়েছে যেখানে মোহনবাগানের কোচ হোসে মোলিনা এবং ইস্টবেঙ্গলের কোচ কার্লেস কুয়াদ্রাতের মধ্যে কথোপকথনের একটি দৃশ্য দেখা যাচ্ছে। মিমে উল্লেখ করা হয়েছে, ‘দুই গ্যালারির এক স্বর, দুই কোচকেই বিদেয় কর!’ যদিও বাস্তবে দুই কোচের বিদায়ের সম্ভাবনা নেই। বরং, ক্লাব কর্তৃপক্ষ দ্রুত আলোচনা করতে চলেছেন।

মোহনবাগানের জয় হাতছাড়া: শেষ মুহূর্তের গোলেই কী হারালো পয়েন্ট?

মোহনবাগানের ডিফেন্স খারাপ হলেও ফরোয়ার্ডরা গোল করার ক্ষমতা রাখেন—এমন কথা বলার পর এখন মোলিনা ফরোয়ার্ডদের দিকেই আঙুল তুলছেন। তার মতে, ‘আমার মনে হচ্ছে, আমরা গোল খাচ্ছি আক্রমণের ভুল থেকে। রক্ষণ তখনই শক্তিশালী হবে যখন আক্রমণে ভুল কম হবে’।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর