kolkata-metro-dance-viral-video

ব্যুরো নিউজ, ৩০ সেপ্টেম্বর :কলকাতা মেট্রোর ভিতরে এক তরুণীর নাচের রিল পোস্ট করে আবারও আলোচনার ঝড় তুলেছে। এর আগে দিল্লি মেট্রোর মধ্যে নাচের সংস্কৃতি সংবাদ শিরোনাম হয়ে উঠেছিল। আর এবার কলকাতা মেট্রোও সেই একই পথে হাঁটছে। ইনফ্লুয়েন্সার সহেলি রুদ্র সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিয়ো শেয়ার করেন। যেখানে তাকে ‘স্ত্রী ২’ ছবির জনপ্রিয় গান ‘আজ কি রাত’-এ দাপিয়ে নাচতে দেখা যায়।

বিশ্বকাপে ভারতে প্রথম প্রতিপক্ষ নিউজিল্যান্ড, চ্যালেঞ্জের মুখোমুখি

দিল্লির রোগের ছোঁয়া এখন কলকাতায়

ভিডিয়োতে দেখা যায়, মেট্রোতে অনেক যাত্রী বসে রয়েছেন এবং তাদের মধ্যেই ফাঁকা জায়গায় নাচ শুরু করেন সহেলি। যাত্রীরা কিছুটা হতবাক হয়ে তাকে দেখছেন, কিছু যাত্রী আবার নিজেদের মোবাইলে মশগুল রয়েছেন। সহেলি এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘জনতার দাবিতেই করা’।

জুনিয়ার চিকিৎসকদের প্রতিবাদে উত্তাল কলকাতা, নিরাপত্তার দাবিতে মশাল মিছিল

এই ভিডিয়ো প্রকাশিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে প্রায় ৩০ হাজারের মতো লাইক এসেছে এবং নেটিজেনদের মধ্যে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকেই তার নাচের প্রশংসা করেছেন, তবে অন্যদিকে বেশ কিছু মানুষ গণ পরিবহনে এমন পারফরম্যান্সে বিরক্তি প্রকাশ করেছেন।একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘মানুষ দিন দিন স্থান সম্পর্কে ধারণা হারিয়ে ফেলছে। নাচের জন্য এটি সঠিক জায়গা নয়’।অপর একজন বলছেন, ‘এখানে সবাই আপনার বিনোদনের জন্য আসেনি, তাই খেয়াল রাখুন’।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর