mumbai-security-increase-terror-threat-festive-season

ব্যুরো নিউজ, ২৮ সেপ্টেম্বর :উৎসবের প্রাক্কালে দেশের প্রাণকেন্দ্রে সন্ত্রাসবাদী হামলার পরিকল্পনা হতে পারে—এমন গোপন সূত্রের খবর পেয়ে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে মুম্বই পুলিশ। গোয়েন্দা সূত্রে জানানো হয়েছে, এই আতঙ্কের ফলে কেন্দ্রীয় বাহিনী শহরের বিভিন্ন জনবহুল এলাকায় নজরদারি এবং নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে।

ঐশ্বর্য ও অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন

মুম্বইয়ে নিরাপত্তা

দুর্গাপুজোর আগে বিস্ফোরক মন্তব্য অনুব্রত মণ্ডলের

মুম্বইয়ের বিভিন্ন ধর্মীয় স্থানে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। জনপ্রিয় দর্শনীয় স্থানগুলি, যেখানে সারাবছরই প্রচুর মানুষের ভিড় থাকে, সেখানে পুলিশি নিরাপত্তা ও নজরদারি বাড়ানো হয়েছে। মক ড্রিলের মাধ্যমে নিরাপত্তার প্রস্তুতি পর্যালোচনা করা হচ্ছে। শুক্রবার ক্রফোর্ড মার্কেটের মতো জনবহুল স্থানে মক ড্রিল অনুষ্ঠিত হয়, যাতে যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলা করতে পুলিশকে প্রস্তুত রাখা যায়।

ব্যক্তিগত জীবনকে চ্যালেঞ্জ পেছনে ফেলে নতুন রূপে নীলাঞ্জনা

পুলিশের ডেপুটি কমিশনারদের নিরাপত্তার ব্যবস্থা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে, যাতে জনবহুল এলাকায় নিরাপত্তার কোনও গাফিলতি না ঘটে। পাশাপাশি মন্দির কর্তৃপক্ষকেও সতর্ক করা হয়েছে। তাদের নির্দেশ দেওয়া হয়েছে, কোনও সন্দেহজনক কার্যকলাপ দেখলেই যেন দ্রুত পুলিশকে খবর দেওয়া হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর