dwayne-bravo-kkrs-new-mentor

ব্যুরো নিউজ,২৮ সেপ্টেম্বর:কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর হিসেবে নিয়োগ পেয়ে উচ্ছ্বসিত ডোয়েন ব্র্যাভো। তিনি গৌতম গম্ভীরের স্থানে দায়িত্ব নিয়েছেন এবং এই দায়িত্ব নিয়ে লড়াইয়ের বার্তা দিয়েছেন। ২০২৫ সালের আইপিএল শুরুর আগে ব্র্যাভো জানিয়েছেন, তিনি কেকেআর-এর জন্য প্রস্তুত এবং সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে চান।

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ হচ্ছে না কিছুতেই ? নিয়মিত খান এই ফল

২০২৪ আইপিএলে চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ছিলেন

এই প্রথম নয়, ডোয়েন ব্র্যাভো আগে ২০২৪ আইপিএলে চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ছিলেন এবং আফগানিস্তানের বোলিং কোচ হিসেবেও কাজ করেছেন। এবার নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিনি। ব্র্যাভো বলেন, “আমি নাইট রাইডার্সের বিরুদ্ধে এবং পক্ষে বিশ্বের বিভিন্ন লিগে ম্যাচ খেলেছি। তাদের দল পরিচালনার পদ্ধতির জন্য আমি তাদের প্রতি শ্রদ্ধা জানাই। কেকেআরের মালিকের খেলার প্রতি আবেগ এবং ম্যানেজমেন্টের পেশাদারি মনোভাব বিশেষ করে তাদেরকে অনন্য করে তোলে।”একটি ভিডিও পোস্ট করে ডোয়েন ব্র্যাভো বলেন, “কলকাতা নাইট রাইডার্সের সব অনুরাগীদের ধন্যবাদ জানাচ্ছি। ম্যানেজমেন্টকেও ধন্যবাদ জানাই, যারা আমার প্রতি বিশ্বাস রেখেছে। আমি চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্টকেও ধন্যবাদ জানাই। আমার প্রথম লক্ষ্য হলো কলকাতার হয়ে ভালো খেলা। আমাদের দলের মালিক এসআরকে সবসময় বলেন আনন্দ করতে। আমি তার সঙ্গে মজা করব, আনন্দ করব এবং জয়ী হব।”এদিকে, দীর্ঘদিন ধরে আইপিএলে ব্যর্থতার পর কেকেআর গম্ভীরকে মেন্টর হিসেবে ফিরিয়ে এনেছিল এবং চলতি বছরে চ্যাম্পিয়ন হয়। এরপর রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হওয়ার পর গম্ভীর নতুন হেড কোচ হন। তবে কেকেআর এর পরবর্তী মেন্টর হিসেবে ব্র্যাভোর নামের ঘোষণায় সবাই চমকে গেছেন।

ভোগান্তির কবলে ভিআইপি রোডের বাসিন্দারা

ব্র্যাভো ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করার ২৪ ঘণ্টার মধ্যেই এই দায়িত্ব পান। যদিও তিনি আগে থেকেই ঠিক করেছিলেন, চলতি মরশুমের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের পর ক্রিকেট থেকে অবসর নেবেন। এখন সবার নজর থাকবে, ব্র্যাভো কেকেআরের হয়ে গম্ভীরের মতো কীভাবে নিজের পরিচয় তৈরি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর