ssc-recruitment-process-begins-after-9-years

ব্যুরো নিউজ,২৮ সেপ্টেম্বর:অবশেষে শুরু হল এসএসসি নিয়োগের প্রক্রিয়া। ৯ বছর পর এই জট কাটতে চলেছে এবং চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি খুশির খবর। সম্প্রতি হাইকোর্টের নির্দেশে নিয়োগ সংক্রান্ত সমস্ত বাধা দূর হয়েছে। উচ্চপ্রাথমিকের মেধা তালিকা প্রকাশ হওয়ার পর, এবার এসএসসির তরফে নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিরাট কোহলির ব্যাটিং নিয়ে সমালোচনার জবাব দিলেন পার্থিব প্যাটেল ও তামিম ইকবাল

২০১৫ সাল থেকে এই নিয়োগ প্রক্রিয়া আটকে ছিল

দুর্গাপুজোর আগে এই সুসংবাদ আসায় চাকরিপ্রার্থীদের মাঝে আনন্দের পরিবেশ সৃষ্টি হয়েছে। দীর্ঘ ৯ বছর ধরে তারা এই চাকরির জন্য অপেক্ষা করছিলেন। ২০১৫ সাল থেকে এই নিয়োগ প্রক্রিয়া আটকে ছিল। তবে এখন সুপ্রিম কোর্টের নির্দেশে নিয়োগের ক্ষেত্রে সবুজ সংকেত মিলেছে। সুপ্রিম কোর্ট জানিয়েছে, আগামী ২১শে নভেম্বরের মধ্যে ১৪,০৫২ জনের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।শুক্রবার এসএসসি একটি বিজ্ঞপ্তি জারি করেছে, যেখানে নিয়োগের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩ অক্টোবর থেকে কাউন্সেলিং শুরু হবে। মোট ১৪ হাজারেরও বেশি শূন্যপদে এই নিয়োগ হবে। কাউন্সেলিং বিভিন্ন পর্যায়ে অনুষ্ঠিত হবে। পুজোর আগে ৩ ও ৪ অক্টোবর কাউন্সেলিং করা হবে। পরে ২৪, ২৫, ২৮ ও ২৯ অক্টোবরও কাউন্সেলিং অনুষ্ঠিত হবে।

কিংবদন্তি অভিনেত্রী ম্যাগি স্মিথের চিরবিদায়ঃএকটি উজ্জ্বল ক্যারিয়ারের সমাপ্তি

চাকরিপ্রার্থীরা কমিশনের ওয়েবসাইট থেকে কাউন্সেলিংয়ের ইন্টিমেশন লেটার ডাউনলোড করতে পারবেন। ওয়েবসাইটটি হলো www.westbengalssc.com, যেখানে সকল তথ্য পাওয়া যাবে।এদিকে, বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর চাকরিপ্রার্থীদের মধ্যে উচ্ছ্বাস দেখা যাচ্ছে। তবে অনেকেই বলেন, চাকরিতে যোগদান না করা পর্যন্ত তারা পুরোপুরি বিশ্বাস করতে পারছেন না। দীর্ঘদিনের প্রতীক্ষার পর আসা এই সুযোগটি তাদের জন্য অত্যন্ত মূল্যবান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর