signs-your-partner-lost-interest-in-relationship

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :সম্পর্কে জোয়ার-ভাটা চলতেই থাকে। কখনও কখনও বিভিন্ন কারণে সঙ্গীর আগ্রহ কমে যেতে পারে, যা সম্পর্কের ভবিষ্যতের জন্য সংকেত। যদি আগেভাগেই বুঝতে পারেন, তাহলে বিচ্ছেদ প্রক্রিয়া অনেক কম কষ্টকর হতে পারে। চলুন, দেখে নিই সেসব লক্ষণ যা দ্বারা বোঝা যাবে সঙ্গী আপনার প্রতি আগ্রহ হারিয়েছে।

পুজোয় ওপেন পোরস ঢেকে নায়িকাদের মত মেকআপ করতে চান? রইল টিপস

আগ্রহ হারানোর লক্ষণ

যদি আপনার প্রেমিকা আপনার সঙ্গে থাকলে অন্যদিকে মুখ করে থাকে এবং চোখে চোখ রেখে কথা না বলে, তাহলে এটি তার আগ্রহ কমে যাওয়ার লক্ষণ। হাত ভাঁজ করে রাখা বা পা গুটিয়ে রাখাও সেই ইঙ্গিত দেয়।

কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর ডোয়েন ব্র্যাভোর জয়ের পার্টির পরিকল্পনা

সঙ্গী আপনার সঙ্গে সময় দিতে না চাইলে তা একটি সমস্যা। আগে নিয়মিত কথা হত, কিন্তু এখন নানা অজুহাতে সময় কাটানোর চেষ্টা করে। ব্যক্তিগত বিষয় এড়িয়ে গিয়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে কথা বলার প্রবণতা থাকলে বুঝবেন, আগের মতো আপনার প্রতি আগ্রহ নেই।

সম্পর্ক জনসমক্ষে আনতে না চাইলে এটি আরও একটি সংকেত। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনার সঙ্গে ছবি শেয়ার না করা বা পরিচিতদের সামনে আপনাকে না আনা, সঙ্গীর আগ্রহ কমে যাওয়ার বিষয়টি পরিষ্কার করে।

পুরুষের যৌন দুর্বলতাঃ সচেতনতা ও সমাধান 

পার্টি ও সামাজিক অনুষ্ঠানে সঙ্গীর আচরণেও নজর দিতে হবে। যদি সে আপনার সামনে অন্যদের সঙ্গে বেশি সময় কাটায় বা আপনাকে ছাড়া কোথাও যায়, তবে সম্পর্কের অবস্থা সংকটজনক।

চতুর্থত, সঙ্গী যদি অন্য কারোর সম্পর্কে কথা বলে বা তাকে নিয়ে ফ্লার্ট করে, তাহলে এটি বোঝার সময় এসেছে যে সে আপনাকে উপেক্ষা করছে। এবং যদি সে আপনাকে তৃতীয় ব্যক্তির সঙ্গে তুলনা করে, তাহলে এটি স্পষ্টভাবে একটি ‘রেড ফ্লাগ’।সবশেষে, ছোটখাটো বিষয় নিয়ে যদি সঙ্গীর সঙ্গে প্রায়ই ঝগড়া হয়, তাহলে বুঝবেন সম্পর্কের প্রতি তার আগ্রহ কমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর