rajkumar-patrlekhah-love-story

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :দীর্ঘ দশ বছরের প্রেমের পর, ২০২১ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের ‘পাওয়ার কাপল’ রাজকুমার রাও ও পত্রলেখা। তবে, তাদের প্রথম সাক্ষাৎটি মোটেই সুখকর ছিল না পত্রলেখার জন্য। বরং প্রথম দেখায় রাজকুমারকে দেখে তিনি ভয় পেয়ে গিয়েছিলেন!

কানপুরে টেস্ট ম্যাচ: বাঁদরের উৎপাত রুখতে হনুমানদের নিযুক্তি!

রাজকুমার ও পত্রলেখার প্রেমের কাহিনি

প্রেমের চাপ কি কখনও আইন ভাঙার কারণ হতে পারে?

সম্প্রতি পত্রলেখা জানান, রাজকুমারের ‘এলএসডি’ ছবিটি দেখার পরই তার মধ্যে একটি আতঙ্ক তৈরি হয়। একটি মিউজ়িক ভিডিয়োতে অভিনয় করতে রাজি না হওয়া সত্ত্বেও, বন্ধুর উৎসাহে তিনি সেই প্রজেক্টে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেন। কিন্তু রাজকুমারের সম্পর্কে তার মনে এক ধরনের অস্বস্তি ছিল। এতটাই যে, প্রথম দিন তিনি রাজকুমারের পাশে বসতেও চাননি, বরং দিদিকে মাঝখানে বসিয়েছিলেন।

পত্রলেখা উল্লেখ করেছেন, প্রথম দিন তাদের মধ্যে সামান্য কথাবার্তা হলেও তিনি সব সময়ই রাজকুমারকে নিয়ে চিন্তিত ছিলেন। এমনকি, দিদিকে সাবধান করে দিয়েছিলেন যে রাজকুমারের সঙ্গে বেশি কথা বলবেন না। কিন্তু সেই প্রথম সাক্ষাতের পরে এক নতুন মোড় নেয় তাদের সম্পর্ক।

সুস্থ জীবনযাপনের সঙ্গী হতে পারে আপনার বাড়ির পোষ্য প্রাণীটি ! জানেন কি

পত্রলেখা দেখতে পান রাজকুমার তার কাজের প্রতি অত্যন্ত নিষ্ঠাবান। এই গুণগুলোর জন্যই ধীরে ধীরে পত্রলেখা রাজকুমারের প্রেমে পড়ে যান। প্রথম দিনের আলাপে রাজকুমার এক গোপন সিদ্ধান্ত নিয়ে ফেলেন— যদি বিয়ে করেন, তবে তিনি পত্রলেখাকেই বিয়ে করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর