kanpur-cricket-incident-bangladeshi-fan-attacked

ব্যুরো নিউজ,২৭ সেপ্টেম্বর:কানপুরে ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা চলাকালীন গ্রিন পার্ক স্টেডিয়ামে ঘটে গেল একটি অপ্রত্যাশিত ঘটনা। শুক্রবারের ম্যাচের সময় স্টেডিয়াম চত্তর সরগরম হয়ে উঠেছিল প্রতিবাদের কারণে, কিন্তু এর মধ্যেই ঘটে যায় এক দুঃখজনক ঘটনা। বাংলাদেশের জনপ্রিয় সমর্থক, যিনি “টাইগার রবি” নামে পরিচিত, আক্রান্ত হন কয়েকজন দর্শকের হাতে।

বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদঃকানপুরে বিশ্ব হিন্দু পরিষদের কর্মসূচি

টাইগার রবির অভিযোগ

টাইগার রবির অভিযোগ, স্টেডিয়ামের ভেতরেই তাকে মারধর করা হয়। তার পেটে আঘাত লেগেছে, ফলে যন্ত্রণায় কাতর হচ্ছিলেন তিনি। ঘটনার পর নিরাপত্তা কর্মীরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে যাওয়ার পথে টাইগার রবি জানান, “ওরা আমার পিঠে ও তলপেটে আঘাত করেছে। আমি ঠিকমতো শ্বাস নিতে পারছি না।”একটি ভিডিও ও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে, যেখানে রবি নিজের আঘাত দেখাচ্ছেন এবং সাহায্য প্রার্থনা করছেন। ভিডিওটির ক্যাপশনে উল্লেখ করা হয়, “কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট চলাকালীন টাইগার রবির ওপর আক্রমণ হয়েছে। পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়।”পুলিশের তরফে জানানো হয়, রবি স্ট্যান্ড থেকে বের হওয়ার চেষ্টা করছিলেন, তখনই তিনি আক্রান্ত হন। তবে সঠিকভাবে কারা এই হামলা করেছে, তা নিশ্চিত করে জানানো হয়নি। একজন পুলিশ কর্মকর্তা বলেন, “অ্যাম্বুলেন্স আসতে সময় লাগছিল, তাই আমরা তাকে স্টেডিয়ামের মেডিক্যাল সেন্টারে নিয়ে গিয়েছিলাম প্রাথমিক চিকিৎসার জন্য।”

সুগারের সঙ্গেও বন্ধুত্ব সম্ভব! যদি রোজ খান আলু

ক্রিকেটের এই উত্তেজনার মধ্যে, কানপুর টেস্টে বাংলাদেশ টস হেরে শুরুতে ব্যাটিং করে। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা ৩৫ ওভার পর্যন্ত চলে।যেখানে বাংলাদেশ ৩ উইকেটের বিনিময়ে ১০৭ রান করে। মোমিনুল হক ৪০ রান করে অপরাজিত থাকেন। আর ক্যাপ্টেন নাজমুল হোসেন শান্ত ৫৭ বলে ৩১ রান করে আউট হন। এছাড়া শাদমান ইসলাম ২৪ রান করেন। ভারতের পক্ষে, প্রথম দিনে ২টি উইকেট নেন আকাশ দীপ এবং ১টি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।

[slug: kanpur-cricket-incident-bangladeshi-fan-attacked

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর