andre-russell-t20-world-cup-2026

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন না আন্দ্রে রাসেল। বরং, ২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছেন তিনি। ২০২৪ সালে ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে সাফল্য পাননি রাসেল, এবং তারপর থেকেই তার অবসর নেওয়ার আলোচনা শুরু হয়েছিল। তবে ২০২৬ সালে ভারত এবং শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে অংশগ্রহণের প্রত্যাশা তার মনোবলকে দৃঢ় করেছে।

সন্দীপ ঘোষের বিরুদ্ধে ওঠা নতুন অভিযোগঃচিকিৎসককে খুনের জন্য হুমকি?

আন্তর্জাতিক ক্রিকেটে রাসেলের লক্ষ্য

চক্ররেলের সমস্যা বাড়ছে বেআইনি দখলদারি ও নিকাশির দুর্ভোগ নিয়ে

২০২১ সালের পর, রাসেল দেশের হয়ে খেলার জন্য প্রস্তুত হননি। ধারণা করা হচ্ছে, আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার দিকে গুরুত্ব দেওয়ার জন্যই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। যদিও তিনি এখনো টেস্ট ক্রিকেটে দেশের হয়ে খেলা শুরু করেননি, তবুও আইপিএলে তার অবদানের জন্য রাসেল এখনও অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

স্বপ্নের পেছনে লড়াইয়ের অসাধারণ কাহিনি দীপেন্দুর

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের আগে তিনি বলেন, ‘ড্যারেন স্যামির সঙ্গে কথা হয়েছে। তিনি চান আমি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরি। আমি আগামী দু’বছর খেলার চেষ্টা করব। এর জন্য অবশ্যই নিজেকে সুস্থ রাখতে হবে’।রাসেল আরো যোগ করেন, ‘২০২৬ সালের বিশ্বকাপ খেলতে চাই। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলে তরুণদের সঙ্গে খেলার সুযোগ হারাব। আমি চাই নতুন অলরাউন্ডাররা উঠে আসুক, কিন্তু আমি এখনও আমার সেরা অবস্থায় আছি’।

সন্দীপ ঘোষের বিরুদ্ধে ওঠা নতুন অভিযোগঃচিকিৎসককে খুনের জন্য হুমকি?

বর্তমানে, ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্ব র‍্যাঙ্কিংয়ে তৃতীয় অবস্থানে রয়েছে, যেখানে ভারত শীর্ষে এবং অস্ট্রেলিয়া দ্বিতীয়। ২০১২ এবং ২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজ দুবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে, এবং এবারও দেশের জন্য আরেকটি বিশ্বকাপ জেতার ইচ্ছা প্রকাশ করেছেন রাসেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর