jungipur-teen-death-ambulance-block

ব্যুরো নিউজ,২৫ সেপ্টেম্বর:জঙ্গিপুরে তৃণমূলের অবরোধের জেরে এক কিশোরের মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার রাতে ঘটনার সময় মৃত কিশোরের মা জানান, তৃণমূলের অবরোধের কারণে অ্যাম্বুল্যান্স হাসপাতালে পৌঁছাতে পারেনি। কিন্তু জঙ্গিপুরের পুরপ্রধান মফিজুল ইসলাম অভিযোগ অস্বীকার করেছেন।মৃত কিশোরের বাড়ি লালগোলায়। তার মা জানিয়েছেন, সোমবার হঠাৎ করে ছেলের পেটে ব্যথা শুরু হয় এবং শ্বাসকষ্ট বাড়তে থাকে। তখন তিনি অ্যাম্বুল্যান্স নিয়ে জঙ্গিপুরের দিকে রওনা হন। কিন্তু ভাগীরথি নদীর ওপর ব্রিজের কাছে পৌঁছানোর পর দেখা যায় তৃণমূলের সমর্থকেরা রাস্তা অবরোধ  করেছে।

গভীর রাতে কোথায় ছিল সন্দীপ ঘোষ? খুনের জাল খুলতে চলছে তদন্ত

‘সামনে বোমা পড়ছে’

কিশোরের মা বলেছেন,’আমরা পুলিশকে জানাই, আমাদের গাড়িটা  যেতে দাও।ছেলে অসুস্থ।’ পুলিশ জানায়, ‘সামনে বোমা পড়ছে।’ এরপর, তিনি পুরপ্রধানকে দেখতে পেয়ে তাকে সাহায্যের অনুরোধ করেন, কিন্তু মফিজুল কোনো প্রতিক্রিয়া জানাননি। অনেক চেষ্টা করার পর অবরোধের এলাকা পার হয়ে হাসপাতালে পৌঁছানোর পর চিকিৎসকরা জানান, পথেই ছেলেটির মৃত্যু হয়েছে।তিনি আরও জানান, ‘যদি একটু তাড়াতাড়ি হাসপাতালে পৌঁছাতে পারতাম, তাহলে আমার ছেলেকে বাঁচানো যেত।’পুরপ্রধান মফিজুল ইসলাম জানিয়েছেন, ‘আমি সেখানে ছিলাম, কিন্তু আমার কাছে অ্যাম্বুল্যান্স পার করে দেওয়ার জন্য কেউ কিছু বলেনি। আমি নিজে লাউড স্পিকার দিয়ে বারবার ঘোষণা করে ভিড় সরানোর অনুরোধ করছিলাম।’

স্বাস্থ্য এবং সৌন্দর্যের এক অনন্য বন্ধু নারকেল

নিহত কিশোরের পরিবার এই ঘটনার পর ভেঙে পড়েছে। তার মা বলেন, ‘পুলিশ এবং পুরপ্রধান কেউই সহযোগিতা করেনি। রাজনীতি তো চলতেই থাকবে, কিন্তু আমার ছেলেকে কি ফিরিয়ে দিতে পারবে তারা?’একটা জীবন অকালে চলে যাওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং প্রশাসনের অব্যবস্থাপনার জন্য ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর