sandip-ghosh-murder-mystery

ব্যুরো নিউজ,২৫ সেপ্টেম্বর:আরজি কর কাণ্ডের পর দেড় মাস অতিক্রান্ত হলেও, খুনের ঘটনার রহস্য এখনও উদ্ঘাটিত হয়নি। এ অবস্থায় এক চাঞ্চল্যকর দাবি সামনে এসেছে একটি রিপোর্টে। রিপোর্টে বলা হয়েছে, সন্দীপ ঘোষ ৮ অগস্টের গভীর রাতে নিজের বাড়িতে ছিলেন না; বরং তার মোবাইল লোকেশন অনুযায়ী, তিনি হাসপাতালে উপস্থিত ছিলেন।

পুজোর আগে ফিটনেস পেতে চান? তাহলে আপনার শরীরের বন্ধু করুন বজ্রাসনকে 

সন্দীপ ঘোষ কোথায় ছিলেন

সিবিআই আধিকারিকরা খুঁজে বের করার চেষ্টা করছেন, ৮ অগস্টের গভীর রাতে সন্দীপ ঘোষ কোথায় ছিলেন। সিপিএম-এর এক নেতা সংবাদ মাধ্যমে দাবি করেছেন, ওই খুনের আশেপাশের সময়ে সন্দীপ ঘোষ আরজি কর হাসপাতালে ছিলেন। সিবিআইয়ের তথ্য অনুযায়ী, ঘটনার দিন ভোররাতে তিনি কিছু সময়ের জন্য সেখানে গিয়েছিলেন এবং পরে বেলা ১১টা নাগাদ আবার হাসপাতালে ফেরেন।এই আবহে সিবিআই সন্দীপ ঘোষের গাড়ির চালককে জেরা করেছে। যদি সন্দীপ ভোররাতে হাসপাতালে গিয়েই থাকেন, তাহলে তার আসার কারণ কী ছিল? তিনি কি জরুরি অবস্থা বিভাগের চারতলায় গিয়েছিলেন? রিপোর্ট বলছে, সন্দীপ ঘোষ সেদিন ভোররাতে অনেককে ফোন করেছিলেন, যার রেকর্ড প্রাক্তন অধ্যক্ষের ফোন রেকর্ড থেকে পাওয়া গেছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রত মণ্ডলের সাথে দেখা না করেই কলকাতা ফিরলেন

সংবাদ মাধ্যমের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, সিবিআই তদন্তকারীরা যে সব তথ্যপ্রমাণ পাচ্ছেন এবং হাসপাতালের কর্মীদের যে বয়ান রেকর্ড করা হচ্ছে,এই সব কিছুর ভিত্তিতে  সিবিআই মনে করছে, চিকিৎসককে খুন করা ছিল অপরাধীদের মূল লক্ষ্য। এই প্রেক্ষাপটে প্রশ্ন উঠছে, ওই তরুণী চিকিৎসককে খুনের পরিকল্পনা কারা করেছে এবং কেন?জানা গেছে, ওই তরুণী চিকিৎসককে প্রথমে জখম করে অচেতন অবস্থায় সেমিনার হলে রেখে আসা হয়েছিল। পরে সিভিক ভলান্টিয়ার সঞ্জয়কে খবর দেওয়া হয়। সেখানে সঞ্জয় তার ওপর যৌন অত্যাচার চালায় এবং পরে অন্য কারও নির্দেশে তাকে শ্বাসরোধ করে খুন করে। এই ঘটনার তদন্তে সিবিআই আরও তথ্য সংগ্রহ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর