priyanka-chopra-journey-to-success

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :প্রিয়াঙ্কা চোপড়া, যিনি কেরিয়ারের শুরুতেই একের পর এক জয় অর্জন করেছিলেন, তার গল্প সত্যিই অনুপ্রেরণাদায়ক। এক সময় নিজের গায়ের রঙ নিয়ে কষ্ট পেতে হয়েছিল তাকে। তবে সেই অসুবিধা কাটিয়ে তিনি সিনেমা জগতে বাজিমাত করেছেন। বিদেশে পড়াশোনার কারণে দীর্ঘ সময় পরিবার থেকে দূরে ছিলেন, যা তার জন্য সুখের ছিল না। সেই সময়ে বন্ধুদের হাত থেকে তাকে নানা ধরনের ট্রোলের শিকার হতে হয়েছিল। গায়ের রঙ নিয়ে নানা কুমন্তব্যও শুনতে হয়েছে, যা তার মনে ক্ষোভের সৃষ্টি করেছিল।

ঊর্মিলা মাতন্ডকারের দাম্পত্যে ইতি!

প্রিয়াঙ্কার উত্থান

ভারতে ফিরে আসার পর তিনি থেমে যাননি। নতুন করে আবেদন পত্র পাঠাতে থাকেন। একবার পাসপোর্ট ছবি তোলার সময়, একজন ফটোগ্রাফারের নজর তার শারীরিক গঠনের প্রতি আকৃষ্ট হয় এবং তিনি প্রিয়াঙ্কাকে বেশ কিছু পোজ় দেওয়ার অনুরোধ করেন। প্রিয়াঙ্কা এই সুযোগটি গ্রহণ করেন এবং বিভিন্ন পোজ়ে ছবি তোলেন। কিন্তু এরপর তার মা অজান্তেই সেই ছবিগুলি ‘ফেমিনা’ পত্রিকায় পাঠিয়ে দেন, যা প্রিয়াঙ্কার জীবনে বদল আনে।

বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে কী বলছেন ভারত অধিনায়ক?

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘ভাগ্যিস, সেই বন্ধুরা আমার পিছনে লেগেছিল। সেই কারণেই আমি ভারতে ফিরে এসেছিলাম এবং আবারও আবেদন করতে শুরু করেছিলাম’। তিনি বিশ্বাস করেন, জীবনের প্রতিটি ঘটনার পিছনে কোনো না কোনো ভালো কারণ থাকে, যা তখন বুঝতে না পারলেও পরে সত্যি হয়ে ওঠে।আজ প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাসকে বিয়ে করে বিদেশে সুখী সংসার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর