missing-boy-body-recovered-padma-rive

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :পদ্মা নদীতে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে গিয়েছিল ১২ বছরের কিশোর ইমরান শেখ। ৩৬ ঘণ্টা পর মঙ্গলবার সকালে তার দেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইমরান মিঠিপুর গ্রাম পঞ্চায়েতের মুকুন্দপুরের বাসিন্দা। গত রবিবার বিকেলে বোলতলা বিএসএফ ঘাটে স্নান করতে নেমে সে আচমকাই তলিয়ে যায়।

বঙ্গোপসাগরে আবার নিম্নচাপ,দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সতর্কতা

তলিয়ে যায় ১২ বছরের কিশোর ইমরান

স্থানীয় সূত্রে জানা যায়, ইমরান যখন তলিয়ে যায়, তখন তার পরিবারের সদস্যরা এবং স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধারের চেষ্টা করেন, কিন্তু পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি। এরপর খবর দেওয়া হয় পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দলে। সোমবার দিনভর উদ্ধারকাজ চললেও, তাকে পাওয়া যায়নি। অবশেষে মঙ্গলবার সকালে নবাব জাইগির এলাকায় তার দেহ উদ্ধার করা হয়, যেখানে সে তলিয়ে গিয়েছিল, সেখান থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে।

পিভি সিন্ধুর নতুন কোচ,ভাগ্য বদলানোর জন্য প্রস্তুতি শুরু

মৃত কিশোরের আত্মীয় রমজান শেখ জানান, ‘স্নান করতে নেমে কিশোরের ওপর জলের টান এতটাই প্রবল ছিল যে, তাকে উদ্ধার করতে পারিনি। আমাদের প্রচেষ্টা ব্যর্থ হয়েছে’। তিনি আরও বলেন, ‘আজ ভাইপোর দেহ ফিরে পাওয়ার পর আমাদের মনের অবস্থা খারাপ’।

মুর্শিদাবাদের পুলিশ সুপার আনন্দ রায় এই ঘটনায় মন্তব্য করে বলেন, ‘নিখোঁজ হওয়ার পর থেকেই আমরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছিলাম। বিপর্যয় মোকাবিলা দলের সহায়তায় মঙ্গলবার সকালে নাবালকের দেহ উদ্ধার করা হয়েছে’।ময়নাতদন্তের জন্য কিশোরের দেহ জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসীরা এখন গভীর শোকের মধ্যে দিন কাটাচ্ছেন এবং এই দুঃখজনক ঘটনার জন্য তারা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর