West Bengal Weather Update

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :বঙ্গোপসাগরের উপর মঙ্গলবার নতুন করে তৈরি হয়েছে নিম্নচাপ। যা দক্ষিণবঙ্গের আবহাওয়া পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহ জুড়ে আবারও বৃষ্টির সম্ভাবনা রয়েছে, যা পুজোর বাজারকে প্রভাবিত করতে পারে। কিছুদিন বৃষ্টি থেকে রেহাই পাওয়ার পর, মঙ্গলবার থেকে কলকাতা এবং দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলায় আবারও বৃষ্টি শুরু হয়েছে।

পিভি সিন্ধুর নতুন কোচ,ভাগ্য বদলানোর জন্য প্রস্তুতি শুরু

উওরে ঝড়বৃষ্টির পূর্বাভাস

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বৃহস্পতিবার পর্যন্ত ঝড়বৃষ্টি হতে পারে। কিছু কিছু এলাকায় ভারী বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। মধ্য বঙ্গোপসাগরের উপর একটি ঘূর্ণাবর্ত অবস্থান করছে, যা ৭.৬ কিলোমিটার উচ্চতায় রয়েছে। এই ঘূর্ণাবর্তের প্রভাবে বঙ্গোপসাগর থেকে জলীয় বাষ্প দক্ষিণবঙ্গের দিকে ছুটে আসছে, যার ফলস্বরূপ আগামী কয়েকদিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সবুজ-মেরুন জার্সিতে প্রথম গোল করলেন দীপেন্দু

বুধবার পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, হুগলি, নদিয়া ও মুর্শিদাবাদ জেলায় ভারী বৃষ্টির (৭ থেকে ১১ সেন্টিমিটার) পূর্বাভাস দেওয়া হয়েছে। এই জেলাগুলিতে হলুদ সতর্কতা জারি করা হয়েছে। আরও কিছু দক্ষিণের জেলাতে ঝড়বৃষ্টির সতর্কতা রয়েছে। বিশেষ করে বৃহস্পতিবার পুরুলিয়া, ঝাড়গ্রাম এবং পশ্চিম বর্ধমানে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

প্রধানমন্ত্রী মোদীর উদ্বেগঃযুদ্ধবিধ্বস্ত গাজা নিয়ে প্যালেস্টাইন প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক

উত্তরবঙ্গের বেশিরভাগ জেলায় বুধবার থেকে শুক্রবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস রয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি, এবং আলিপুরদুয়ারের কিছু এলাকায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার সেখানে কমলা সতর্কতা জারি করা হয়েছে, এবং শুক্রবারও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর