bollywood-stars-paris-fashion-week

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :প্যারিস ফ্যাশন উইক, বিশ্বের অন্যতম বৃহত্তম ফ্যাশন ইভেন্ট, এবার আলোচিত হল বলিউডের দুই প্রতিভার উপস্থিতিতে। একদিকে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন, যিনি বহু বছর ধরে এই মঞ্চ আলোকিত করছেন। অন্যদিকে, নবাগত হিসেবে প্রথমবার হাঁটলেন আলিয়া ভাট। এই দুই নায়িকার উপস্থিতি স্বাভাবিকভাবেই শোরগোল সৃষ্টি করেছে।

আরজি কর কাণ্ডঃ আর্থিক দুর্নীতি মামলায় সন্দীপ ঘোষ সহ চারজনের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ 

ঐশ্বর্য এবং আলিয়ার প্রতিযোগিতা

ঐশ্বর্য প্রতিবারের মতোই এবারে তাক লাগালেন টকটকে লাল পোশাকে। ঢিলে স্যাটিনের লাল গাউন এবং গাঢ় লাল লিপস্টিকের সঙ্গে তার আভা যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছে। মঞ্চে হাঁটতে হাঁটতে তিনি দর্শকদের দিকে চুমু ছুড়ে দেন, যা সকলের মন জয় করে নেয়।

৫০ টাকার নোট উধাও, টাকার সংকটে সাধারণ মানুষের চরম দুর্ভোগ

অন্যদিকে, আলিয়া ভাট মঞ্চ মাতালেন কালো অফ শোল্ডার জাম্প স্যুট এবং মানানসই মেটালিক সিলভার বাস্টিয়ার পরে। তার হালকা মেকআপ এবং স্বাভাবিক সাবলীলতা দর্শকদের মনে ছাপ ফেলে। আলিয়া দর্শকদের দিকে হাত নাড়েন এবং উচ্ছ্বাসে ভরা চুমু ছুড়ে দেন, যা তাকে আরও জনপ্রিয় করে তোলে।

সংগ্রামের কাহিনী থেকে সফলতার শিখরে ভারতী সিং

দুই নায়িকার অনুরাগীদের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। কেউ বলছেন, আলিয়ার রূপে মুগ্ধ, আবার অন্য পক্ষ ঐশ্বর্যকে সেরা হিসেবে ঘোষণা করেছেন। সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে, কে বেশি সুন্দরী এবং কোন নায়িকা বেশি মন কেড়েছেন। এ যেন এক রূপের প্রতিযোগিতা।এবার প্যারিসের মঞ্চে হাঁটা দুই নায়িকার জন্যই একটি নতুন দিগন্ত উন্মোচন করেছে। দর্শকদের মনে কে বেশি দাগ কেটেছেন, সেটাই এখন প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর