mamata-shankar-controversy-social-media

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :মাস কয়েক আগে ঘটে যাওয়া একটি বিতর্কে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী মমতাশঙ্কর। শাড়ির আঁচল নামিয়ে পরার প্রসঙ্গে তার মন্তব্য—‘রাস্তার মেয়ে’ এবং ‘ল্যাম্পপোস্টের নীচে দাঁড়ানো মেয়ে’—প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় তীব্র আলোচনা। ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর, অভিনেত্রীর প্রতিটি বক্তব্য নিয়ে আলোচনা, সমালোচনা অব্যাহত রয়েছে। তবে তিনি বলেন, এই কটাক্ষ বা সমালোচনায় তার কিছুই আসে-যায় না।

বজ্রপাতে মর্মান্তিক মৃত্যু ছত্তীসগঢ়ে নিহত আট জন সহ ,৬ শিশু

কড়া জবাব দিলেন তিনি

মমতাশঙ্কর মন্তব্য করেছেন, ‘সোশ্যাল মিডিয়া আজকাল এমন জায়গায় পৌঁছেছে যেখানে পক্ষে বা বিপক্ষে কিছু বললেই সমালোচনা হয়। মানুষ যেন কিছু একটা বলতেই হবে। আমি আস্তে আস্তে চুপ করে যাচ্ছি। আমি শুধু তাদেরকেই ঠিক করার চেষ্টা করব যাদের উপর আমার ক্ষমতা আছে। প্রথমত, নিজেকে ঠিক করার চেষ্টা করব। সবার আগে, কে কী বলেছে, তা নিয়ে আমার কিছুই যায় আসে না’।

আরজি কর কাণ্ড:কাকু কি ফেঁসে গিয়ে সব অস্বীকার করছেন?

তিনি আরও বলেন, ‘কিছু দিন আগে শিকাগোতে গিয়েছিলাম, সেখানকার অনেক মানুষ আমাকে বলেছেন, ‘আপনি যে কথাটা কী ভাল বলেছেন।এবার আমরা আমাদের মনের কথা বলতে সাহস পাচ্ছি । কারণ, আমাদের কথা কেউ শুনতে চাইছে না।’ যদি আমি একজন মানুষের মধ্যেও পরিবর্তন আনতে পারি, তাহলে সেটাই আমার সাফল্য। ট্রোলিংয়ের ক্ষেত্রে আমি মোটেও উদ্বিগ্ন নই। মানুষের চিন্তা-ভাবনার উপর আমার নিয়ন্ত্রণ নেই। যারা বোঝার, তারা ঠিকই বুঝে গেছে’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর