abhishek-bachchan-new-movie-father-daughter-story

ব্যুরো নিউজ,২৩ সেপ্টেম্বর:বছরের শুরু থেকেই সংবাদমাধ্যমে আলোচিত হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের ডিভোর্সের খবর।যদিও এই বিষয়ে কেউই সরাসরি কিছু বলছে না, তবে দুজনকে প্রায়ই বিয়ের আংটি ছাড়া দেখা যাচ্ছে। এমনকি, ঐশ্বর্য শ্বশুরবাড়ির লোকদের সঙ্গেও বেশ কিছুদিন ধরেই সময় কাটাচ্ছেন না। তিনি তার মেয়ে আরাধ্যাকে নিয়ে আলাদাভাবে থাকছেন নিজের মায়ের কাছে।

পোষা কুকুর আক্রান্ত হতে পারে পার্ভো ভাইরাস? সচেতনতা জরুরি!

বাস্তব জীবনের সঙ্গে মিল

এদিকে, অভিষেক বচ্চনের নতুন সিনেমার খবর সামনে এসেছে। সিনেমাটির বিষয়বস্তু তার বাস্তব জীবনের সঙ্গে মিলে যাচ্ছে। কারণ, এই সিনেমায় তিনি একটি মেয়ের বাবা হিসেবে অভিনয় করছেন। সিনেমার গল্পে দেখা যাবে, তিনি নিজের সন্তানের খুশির জন্য সব কিছু করতে প্রস্তুত। তবে, ছবিতে তাকে একজন সিঙ্গেল ফাদার হিসেবে তুলে ধরা হবে।আন্তর্জাতিক কন্যা দিবস উপলক্ষে, প্রাইম ভিডিয়োর তরফ থেকে সিনেমাটির ঘোষণা করা হয়েছে। ছবির পোস্টারও প্রকাশিত হয়েছে, যেখানে অভিষেকের সঙ্গে রয়েছেন ইনায়েত বর্মা। এই সিনেমায় বাবা-মেয়ের সম্পর্ককে বিশেষভাবে তুলে ধরা হবে। গল্পটি  মেয়ের স্বপ্নকে কেন্দ্র করে।যেখানে মেয়ে দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো-তে অংশ নিতে চায়। এখন দেখার বিষয় হবে, বাবা কীভাবে সেই স্বপ্ন পূরণ করবেন।

মা উড়ালপুলে চিনা মাঞ্জার কারণে আবারও দুর্ঘটনা!

এই ফিল্মটি পরিচালনা করেছেন রেমো ডি’সুজা, এবং এটি একটি ডান্স ফিল্ম  হতে চলেছে। ‘বি হ্যাপি’ নামক এই সিনেমার কাহিনী একটি সিঙ্গেল ফাদার এবং তার মেয়ের নাচের রিয়েলিটি শোতে পারফর্ম করার স্বপ্ন পূরণের উপর ভিত্তি করে। রেমো জানান, ‘আমার বিশ্বাস, এই আবেগঘন গল্পটি দর্শকদের মন ছুঁয়ে যাবে।’এছাড়া, এই ছবিতে অভিষেক, নোরা ফাতেহি এবং ইনায়েত বর্মা প্রধান চরিত্রে অভিনয় করছেন। জনি লিভার এবং হারলিন শেট্টিও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।সবমিলিয়ে, সিনেমাটি দর্শকদের জন্য এক নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে এবং এটি প্রিমিয়ার হওয়ার অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর