record-breaking-slackliner-jan-ruzh

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :মাত্র ৪৭ মিনিটে ‘আকাশে হেঁটে’ এশিয়া থেকে ইউরোপ পৌঁছে রেকর্ড গড়লেন এস্তোনিয়ার স্ল্যাকলাইনার জান রুজ। শক্ত দড়ি বহু উঁচুতে বেঁধে তার উপর দিয়ে হাঁটতে গিয়ে তিনি এমন একটি নজির স্থাপন করেছেন যা দুনিয়াজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। স্ল্যাকলাইনিং একটি চ্যালেঞ্জিং এবং বিপজ্জনক খেলা, যেখানে খেলোয়াড়েরা দড়ির উপর দিয়ে হাঁটেন, এবং জান তার দক্ষতা এবং সাহসিকতার জন্য পরিচিত।

মোহনবাগানের সামনে বদলার সুযোগ নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে লড়াই

সেই ভিডিও ভাইরাল

গত ১৫ জুলাই, তুরস্কের ইস্তানবুলের বিখ্যাত বসফোরাস সেতুতে এই কৃতিত্বটি অর্জন করেন জান। বসফোরাস প্রণালীর ১৬৫ মিটার উপরে শক্ত দড়ি বেঁধে তিনি ১,০৭৪ মিটার দূরত্ব অতিক্রম করেন। তুরস্ক মূলত পশ্চিম এশিয়া এবং দক্ষিণ-পূর্ব ইউরোপের সীমান্তে অবস্থিত, এবং জানের এই অভিনব প্রদর্শন সেখানেই ঘটে।

মোবাইলের চার্জিং সমস্যা কি আপনার হচ্ছে?রইল সমাধান

সন্ধ্যা ছ’টার সময় এশিয়ার দিকে দড়ির উপর হাঁটতে শুরু করেন জান এবং ইউরোপের দিকে যাওয়ার জন্য তার সময় লাগে মাএ ৪৭ মিনিট। এক্স হ্যান্ডলে পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যায়, দড়ির উপর দিয়ে হাঁটার সময় তার মনোযোগ এবং স্থিরতা। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এবং বহু মানুষ তা দেখে মন্তব্য করেছেন। অনেক নেটাগরিক জানের অসাধারণ কৃতিত্বের জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন।

জান রুজের এই রেকর্ড গড়া কৃতিত্ব কেবল একটি ব্যক্তিগত অর্জন নয়, বরং এটি স্ল্যাকলাইনিং শিল্পের জন্যও একটি নতুন মাইলফলক। আশা করা যায়, তার এই সাহসিকতা নতুন প্রজন্মের স্ল্যাকলাইনারদের অনুপ্রাণিত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর