mohun-bagan-north-east-united-match-preview

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :ইন্ডিয়ান সুপার লিগে গত মরসুমে মোহনবাগান শিল্ড জিতে এবং ডুরান্ড কাপেও চ্যাম্পিয়ন হয়ে নজর কাড়লেও, এ মরসুমের শুরুটা খুব একটা ভালো হয়নি। ডুরান্ড কাপের ফাইনালে তারা হারায় নর্থ ইস্ট ইউনাইটেডের কাছে টাইব্রেকারে। এরপর ইন্ডিয়ান সুপার লিগেও মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত মাত্র ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়। এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-এ তাদের দেখা হয় গোলশূন্য ড্রয়ের সঙ্গে।

কলকাতা পুলিশের সার্জেন্ট দেবাশিস চক্রবর্তী আহত;চিকিৎসা চলছে

মোহনবাগানের লড়াই

আরজি কর ভোলা যাবে না, সোশ্যাল মিডিয়ায় পুলিশের পোষ্ট নিয়ে সরব শুভেন্দু

আজ ঘরের মাঠে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে মোহনবাগানের জন্য এটি বদলা নেওয়ার একটি সুযোগ। এই দলটির বিরুদ্ধে তারা ডুরান্ড কাপের ফাইনালে পরাজিত হয়েছিল, তাই আজকের ম্যাচে তিন পয়েন্ট নেওয়ার লক্ষ্যে মরিয়া মোহনবাগান। অন্যদিকে, নর্থ ইস্ট ইউনাইটেড দুরন্ত ছন্দে রয়েছে। প্রথমবারের মতো ডুরান্ড কাপ জয় করার পর তাদের আত্মবিশ্বাস আকাশ ছোঁয়া। এই জয় তাদের ইন্ডিয়ান সুপার লিগে আরও শক্তিশালী করেছে, যেখানে মহমেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে ইনজুরি টাইমে গোল করে তারা তিন পয়েন্ট ছিনিয়ে নেয়।

‘প্রতি রাতে কাঁদা ছাড়া আর কোন উপায় ছিল না’ অভিনেত্রী কণীনিকা কেন ?

মোহনবাগান শিবিরের জন্য সবচেয়ে বড় প্রশ্ন হলো অস্ট্রেলিয়ার তারকা ম্যাকলারেনের ফিটনেস। তিনি এএফসি ম্যাচে স্কোয়াডে থাকলেও মাঠে নামেননি। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে আজ তার আইএসএল অভিষেক হবে কিনা, সেটাই দেখার। গত মরসুমের মাঝপথে কোচ বদলে ফেরান্দোর জায়গায় দায়িত্ব নিয়েছেন আন্তোনিও লোপেজ হাবাস। এ মরসুমে হোসে মোলিনা কোচিংয়ের দায়িত্ব নিলেও, নতুন সেট-আপের সঙ্গে মানিয়ে নিতে কিছুটা সমস্যার সম্মুখীন হচ্ছে মোহনবাগান।আজকের ম্যাচটি তাই শুধুমাত্র বদলার নয়, বরং দলের শক্তি ও সামর্থ্যের পরীক্ষা। সবুজ-মেরুন শিবিরের সমর্থকেরা আজ চায় জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর