richa-chadha-maternity-shoot

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :চুল খোলা, কপালে ছোট্ট টিপ, আর থুতনিতে লম্বা উল্কি আঁকা—এই হলো অভিনেত্রী রিচা চাড্ডার অভিনব স্টাইল। স্ফীতোদরের ছবি পোস্ট করার মাধ্যমে মাতৃত্বের আনন্দ উদযাপন করেছেন তিনি। সন্তান জন্মের আগে বহু অভিনেত্রী, যেমন দীপিকা পাড়ুকোন, স্ফীতোদরের ছবিতে মাতৃত্বের ঘোষণা করেছেন। তবে, রিচা এই ছবিগুলি সন্তান জন্মের পরেও শেয়ার করেছেন।

মদ্যপান বন্ধ করলেই কি নারীর নিরাপত্তায় উন্নতি ঘটবে?

কন্যাসন্তানের উদ্দেশে লেখেন

চলতি বছরের শুরুতেই রিচা ও তার স্বামী আলি ফজ়ল সন্তানের আগমনের খবর জানিয়েছিলেন। ১৬ জুলাই, তারা কন্যাসন্তানের জন্ম দেন। সম্প্রতি কন্যাদিবস উপলক্ষে, রিচা তার খুদে সন্তানকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্ফীতোদরের ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার মূল্য সব সময় থাকবে’।

দীপিকা-রণবীরের নতুন অতিথি আসার আনন্দে দিন কাটছে ব্যস্ততায়

এই ছবিতে রিচার নাভির চারপাশে একটি ফুলের উল্কি আঁকা রয়েছে, যা তিনি জীবনের ফুল বলে উল্লেখ করেছেন। এছাড়া, বুকের খাঁজে থাকা উল্কিটি নারীদের ঐশ্বরিক ক্ষমতার প্রতীক হিসেবে দেখানো হয়েছে। রিচা জানান, যখন তিনি এই ছবিগুলি তুলছিলেন, তখন তিনি জানতেন না যে কন্যাসন্তানের জন্ম দেবেন। আসলে, এই ছবিগুলি তিনি ন’মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় তুলেছিলেন।

রিচার এই বিশেষ বার্তায় শুধু মাতৃত্বের আনন্দই নয়, বরং নিজের আত্মবিশ্বাস ও শক্তিকে প্রকাশ করেছেন। তার উল্কিগুলি শুধু শারীরিক রূপ নয়, বরং নারীর ক্ষমতার একটি প্রতীকও। মাতৃত্বের এই পথচলায় রিচা তার সন্তানকে একটি শক্তিশালী বার্তা দিতে চেয়েছেন—’তুমি কখনও একা নও, তোমার মূল্য সব সময় থাকবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর