tollywood-hair-stylist-suicide-attempt-guild-controversy

ব্যুরো নিউজ,২৩ সেপ্টেম্বর:গত শনিবার, ২১ সেপ্টেম্বর, টলিউডের এক কেশসজ্জা শিল্পী আত্মহত্যার চেষ্টা করেন। তার অভিযোগ, গিল্ড তাকে কাজ দিচ্ছিল না এবং হেনস্থা করছিল। তিনি জানান, অভাব-অনটন সইতে না পেরে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন। ঘটনার পর তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন এবং পরে গিল্ডের ভূমিকা নিয়ে টলিউডের দুই অভিনেতা তথাগত মুখোপাধ্যায় এবং ভাস্বর চট্টোপাধ্যায় সোচ্চার হন।

দীপিকা-রণবীরের নতুন অতিথি আসার আনন্দে দিন কাটছে ব্যস্ততায়

তিন মাসের জন্য সাসপেন্ড করা হয়

ভাস্বর চট্টোপাধ্যায় ঘটনাটির পক্ষে দাঁড়িয়ে লেখেন, ‘শিল্পীকে সাসপেন্ড করা হয়েছিল কারণ তিনি প্রশ্ন করেছিলেন কেন গিল্ডে ভোট হল না এবং কেন একই পদে সবাই বহাল রইল। এই প্রশ্ন করার জন্য তাকে তিন মাসের জন্য সাসপেন্ড করা হয়।’ তিনি আরও জানান, এই তিন মাসে শিল্পীর আর্থিক অবস্থা খারাপ হয়ে যায়, এবং তিনি গয়না বিক্রি করে ২২ হাজার টাকার EMI পরিশোধ করতে বাধ্য হন। অবশেষে, সাসপেনশন ওঠার পরও কাজ পাননি তিনি।তথাগত মুখোপাধ্যায়ও ভাস্বরের সমর্থনে বলেন, ‘প্রশ্ন করা যাবে, কিন্তু প্রশ্ন করার শাস্তি এক। আমাদের মধ্যে যে অসভ্যতা এবং নির্লজ্জতা রয়েছে, সেটি মেনে নেওয়া উচিত নয়।’আত্মহত্যার চেষ্টা করার আগে, শিল্পী তার সহকর্মীদের জন্য একটি অডিও বার্তা রেকর্ড করেন, যেখানে তিনি বলেন যে তিনি গিল্ডের বিরুদ্ধে প্রশ্ন করার কারণে সাসপেন্ড হয়েছেন। তিনি এই পরিস্থিতির জন্য দায় স্বীকার করেন এবং জানান যে, এত দেনার বোঝা ও অসুস্থ বরের চিকিৎসা খরচ বহন করতে গিয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

আইএমএ নির্বাচন: শান্তনু সেনের সিদ্ধান্ত এবং উত্তপ্ত পরিস্থিতি

শিল্পীর সহকর্মী সুদীপ্তা চক্রবর্তী বলেন, ‘তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। তবে গত তিন-চার মাসের ঘটনায় তার মানসিক আঘাতের জন্য কিছুটা সময় লাগবে সুস্থ হতে। হাসপাতাল থেকেও নিয়মিত কাউন্সেলিংয়ের পরামর্শ দেওয়া হয়েছে।’ তিনি আরও জানান, অনেকেই আর্থিক সাহায্যের ইচ্ছা প্রকাশ করেছেন, তবে শিল্পী নিজের প্রচেষ্টা দিয়েই সমস্যার সমাধান করতে চান।এখন সবাই কামনা করছে, তিনি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরে আসুন এবং তিনি তার আর্থিক সমস্যা সমাধানের সুযোগ পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর