arji-kar-hospital-mystery-claims

ব্যুরো নিউজ,২৩ সেপ্টেম্বর:আরজি কর হাসপাতালে ঘটে যাওয়া একটি রহস্যময় ঘটনায় নতুন দাবি উত্থাপন করেছেন ফরেনসিক মেডিসিন বিভাগের অধ্যাপক চিকিৎসক অপূর্ব বিশ্বাস। তিনি বলেছেন, একজন ব্যক্তি যিনি মেয়ের কাকা পরিচয় দিয়েছিল, সে বলেছিল যদি ওইদিন পোস্ট মর্টেম না করানো হয়, তবে রক্তগঙ্গা বইয়ে দেবে। এই ব্যক্তি একজন প্রাক্তন কাউন্সিলর বলে জানা গেছে, তবে তার নাম প্রকাশ্যে আসেনি।

দুর্গাপুজোর ছুটির সূচি;ব্যাঙ্ক বন্ধ থাকবে কবে

কেন ময়নাতদন্ত করানোর জন্য এত তাড়াহুড়ো করা হয়েছিল?

এই ঘটনা নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। কেন ময়নাতদন্ত করানোর জন্য এত তাড়াহুড়ো করা হয়েছিল? কার নির্দেশে সবকিছু ঘটছিল? অপূর্ব বিশ্বাস জানান, যে ব্যক্তি পোস্ট মর্টেমের বিষয়ে চাপ দিচ্ছিল, তিনি সম্পর্কের দিক থেকে নিহত মহিলার আত্মীয় ছিল না।নিহত চিকিৎসকের ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাস আরো দাবি করেন যে, বিষয়টি নিয়ে তিনি মিডিয়ায় কিছু বক্তব্য দিয়েছেন। প্রাক্তন সিপিএম কাউন্সিলর এ নিয়ে বলেছিলেন যে, তিনি এফআইআর করবেন এবং পুরো ঘটনা সাজানো হচ্ছে।গোটা ঘটনাটি দুর্নীতির অভিযোগের সাথে সম্পর্কিত বলেও মনে করা হচ্ছে। চিকিৎসক অপূর্ব বিশ্বাস রবিবার সিজিও কমপ্লেক্সে আসেন এবং সেখানে তিনি বিরূপাক্ষ বিশ্বাস এবং সৌরভ পালকে দেখতে পান। তদন্তে নেমে একাধিক নাম উঠে আসছে, যা পরিস্থিতিকে আরো জটিল করছে।

নদিয়ার প্রৌঢ় খুনের দায়ে মা-মেয়ে দোষী সাব্যস্ত হয়ে জীবন কাটবে কারাগারে

এদিকে, আরজি কর হাসপাতালে ঘটনার প্রতিবাদে মহালয়ার দিন একটি বড় কর্মসূচির আয়োজন করছে আরএসএস। তারা প্রতিবারই মহালয়ায় মিছিল করে, তবে এবারের মিছিলে আরজি কর কাণ্ডের প্রতিবাদও যুক্ত হবে। তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে তাদের এই উদ্যোগ।সূত্রের খবর অনুযায়ী, আরএসএস-এর প্রভাবিত একটি গণসংগঠন গণতর্পণ কর্মসূচি পালন করবে। সাধারণত মহালয়ায় পরিবারের লোকজন তাদের প্রয়াত পরিজনদের জন্য তর্পণ করেন, তবে এবার হবে গণতর্পণ। এই কর্মসূচি গঙ্গা বা অন্য জলাশয়ে অনুষ্ঠিত হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর