supreme-court-youtube-channel-hack

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেল হ্যাক হওয়ার খবরটি সম্প্রতি ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। যখন কেউ এই চ্যানেলে ঢুকে দেখতে যান, তখন সেখানে ক্রিপ্টোকারেন্সির প্রচারের ভিডিও ও অজানা ফাঁকা ভিডিওগুলোর দেখা মেলে। বিশেষ করে মার্কিন সংস্থা ‘রিপল ল্যাবস’-এর প্রচারমূলক ভিডিও সেখানে উপস্থিত ছিল। সাধারণত, সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেলে বিভিন্ন শুনানির লাইভ স্ট্রিমিং দেখা যায়, যা আইনের মানুষদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

চুল ঘন ও সুন্দর করতে জবা ফুল ও আমলকির বিশেষ উপকারিতা

বিভ্রান্তি সৃষ্টি করেছে

শুক্রবার সকালে, যখন মানুষ এই চ্যানেলটি খুলে দেখেন, তখন তারা হতবাক হয়ে যান। কারণ সেখানে ক্রিপ্টোকারেন্সির বিষয়বস্তু ছিল, যা সুপ্রিম কোর্টের কাজের সাথে সম্পর্কিত নয়। একটি ভিডিওতে লেখা ছিল, “Brad Garlinghouse: Ripple Responds To The SEC’s $2 Billion Fine! XRP PRICE PREDICTION,” যা আরও বিভ্রান্তি সৃষ্টি করেছে।এই ঘটনার পর, সুপ্রিম কোর্টের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়, যেখানে বলা হয় যে, ইউটিউব চ্যানেলটি হ্যাক হওয়ার কারণে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। তবে কর্তৃপক্ষ আশ্বস্ত করে জানিয়েছেন, খুব শিগগিরই এটি পুনরায় চালু করা হবে। বর্তমানে, সুপ্রিম কোর্টের আইটি টিম এবং ন্যাশনাল ইনফরমেটিক সেন্টার যৌথভাবে এই হ্যাকিং সমস্যা সমাধানে কাজ করছে।

পুজোর আগে ত্বকের সঠিক যত্নের আদর্শ উপায় রাঙা আলুর

অবশ্য, আপাতত চ্যানেলটি বন্ধ রয়েছে, কিন্তু দ্রুত সময়ে এটি আবার চালু করার চেষ্টা চলছে। উল্লেখ্য, এই ইউটিউব চ্যানেলে জনস্বার্থ মামলার লাইভ শুনানির পাশাপাশি সাংবিধানিক বেঞ্চের মামলাগুলোরও লাইভ স্ট্রিমিং হয়ে থাকে। সম্প্রতি, আরজি কর মামলার লাইভ স্ট্রিমিংও করা হয়েছিল এই চ্যানেলের মাধ্যমে।সুতরাং, এই ঘটনাটি সুপ্রিম কোর্টের সুনাম ও বিশ্বাসযোগ্যতার ওপর প্রভাব ফেলতে পারে, তাই দ্রুত সমাধানের প্রয়োজনীয়তা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর