east-bengal-draw-mohammedan

ব্যুরো নিউজ, ২১ সেপ্টেম্বর :কলকাতা লিগে মহমেডানের বিরুদ্ধে নৈহাটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি শেষ হল ২-২ ড্র হয় । এই ম্যাচে দুই দলে দুইটি করে গোল করে। মহমেডানের জন্য গোল করেন সামাদ এবং রবিনসন, অন্যদিকে ইস্টবেঙ্গলের জেসিন উভয়েই একটি করে গোল করেন।

বিরাট কোহলির ভুল সিদ্ধান্তে ভক্তদের মন ভাঙল!

কলকাতা লিগে মহমেডানের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল

ফেসবুক প্রোফাইল হ্যাক করে যুবতীর অশ্লীল ছবি পোস্ট

ম্যাচটি জিতলে ইস্টবেঙ্গল কলকাতা লিগের দখল নেওয়ার জন্য প্রস্তুত ছিল, কিন্তু ড্র হওয়ায় তাদের সম্ভাবনা কিছুটা ক্ষুণ্ণ হল। বর্তমানে ১৫ ম্যাচে ইস্টবেঙ্গলের পয়েন্ট ৪১, আর দ্বিতীয় স্থানে থাকা ডায়মন্ড হারবার এফসিএফ-র ১৪ ম্যাচে ৩৫ পয়েন্ট। পরবর্তী ম্যাচে যদি ইস্টবেঙ্গল ডায়মন্ড হারবারকে হারাতে পারে, তবে লিগ জয়ের দৌড়ে তারা প্রধান দাবিদার হয়ে উঠবে।

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ;ডিভোর্সের খবর সত্যি নাকি গুজব?

ম্যাচের শুরুতে কোনও দলই নিজেদের নির্দিষ্ট ছন্দে খেলতে পারেনি। আগের ম্যাচগুলিতে ইস্টবেঙ্গলের আক্রমণাত্মক খেলা না থাকায় তারা অনেক বেশি চাপের মধ্যে ছিল। ২১ মিনিটের মাথায় ইস্টবেঙ্গল প্রথম গোলটি খায়, যখন মহমেডানের সুজিতের একটি ক্রস ডান দিকে পাস করে সামাদের উদ্দেশ্যে চলে যায়, এবং সামাদ সহজেই গোল করে।

বন্ধ প্রোফাইলের আড়ালে বসে যারা মন্তব্য করে, তাদের গুরুত্ব দেওয়ার কি দরকার? নিয়ে লিখলেন স্বস্তিকা

৪০ মিনিটে ইস্টবেঙ্গল গোল শোধ করে। বিষ্ণুর ক্রস থেকে বল জেসিনের গায়ে লাগলে তা গোল হয়ে যায়। দ্বিতীয়ার্ধে আবারও মহমেডান এগিয়ে যায় রবিনসনের গোলের মাধ্যমে, কিন্তু ৭৬ মিনিটে জেসিন আবার গোল করে সমতা ফিরিয়ে আনে।

এই ম্যাচের মধ্যে দুই দলের মধ্যে প্রতিযোগিতা ও উত্তেজনা ছিল, যা ইস্টবেঙ্গলকে নতুন করে চিন্তায় ফেলেছে। পরবর্তী ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে, যেখানে তারা আবার তাদের শক্তি প্রমাণের সুযোগ পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর