vidyasagar-bridge-accident-driver-dead

ব্যুরো নিউজ, ২১ সেপ্টেম্বর :শুক্রবার গভীর রাতে কলকাতার বিদ্যাসাগর সেতুর ওপর ঘটে গেল একটি ভয়াবহ পথ দুর্ঘটনা, যেখানে মৃত্যু হল এক ট্রাক চালকের। পুলিশ সূত্রে জানা গেছে, হাওড়ার দিক থেকে কলকাতা আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পণ্যবোঝাই ট্রাক ডিভাইডার ভেঙে অন্য লেনে ঢুকে তিনটি ট্রাকে ধাক্কা মারে। দুর্ঘটনায় ট্রাকের চালক ঘটনাস্থলেই প্রাণ হারান।

ধোনির রেকর্ডে ভাগ বসালেন ক্রিকেটার ঋষভ পন্থের

দুর্ঘটনাগ্রস্ত ট্রাক

দুর্ঘটনার ফলে আহত হন আরও দু’জন, যাদের গুরুতর অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনার সময় দুটি ট্রাকের মধ্যে রেষারেষি চলছিল। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, এই অবস্থায় চালক নিয়ন্ত্রণ হারান এবং ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচনের কারণে টেস্ট ম্যাচে বিশ্রামের দিন

দুর্ঘটনার কারণে বিদ্যাসাগর সেতুর ওপর বেশ কিছুক্ষণ হাওড়ামুখী যান চলাচল বন্ধ থাকে। কলকাতা পুলিশের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করেন এবং হাসপাতালে নিয়ে যান। এই দুর্ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা চলছে এবং পথ নিরাপত্তা নিয়ে নতুন করে উদ্বেগ প্রকাশ করা হচ্ছে।

বাংলাদেশে চাকমাদের গণহত্যার অভিযোগ উত্তেজনার আবহে মানবাধিকার সংকট

এভাবে নিরাপত্তার নিয়ম ভঙ্গ করে চলা যানবাহন ও চালকদের মধ্যে সচেতনতা বাড়ানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে, যাতে ভবিষ্যতে এমন দুর্ঘটনা এড়ানো যায়। এটি আবারও প্রমাণ করে যে, সড়ক নিরাপত্তা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় এবং সবারই এ বিষয়ে সচেতন থাকা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর