sri-lanka-president-election-test-match-break

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হচ্ছে জাতীয় ক্রিকেট দলের এবং নিউজিল্যান্ডের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। চলতি ম্যাচে রবিবার বিশ্রামের দিন ঘোষণা করা হয়েছে রাষ্ট্রপতি নির্বাচনের জন্য। ফলে শনিবারের খেলা অনুষ্ঠিত হবে না, এবং রবিবার থেকে ম্যাচটি পুনরায় শুরু হবে। এই পরিবর্তনের ফলে খেলোয়াড়রা পূর্ণ শক্তি নিয়ে মাঠে ফিরতে পারবেন।

এমার্জেন্সি সিনেমার মুক্তি নিয়ে  আশঙ্কা কঙ্গনা রানাউত

টেস্ট ম্যাচটি গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে চলছে

১৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই টেস্ট ম্যাচটি গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে চলছে। শ্রীলঙ্কা দলের নেতৃত্বে আছেন ধনঞ্জয় ডি সিলভা, অন্যদিকে নিউজিল্যান্ডের নেতৃত্বে রয়েছেন টিম সাউদি। তৃতীয় দিনের খেলা শেষে শ্রীলঙ্কা ৭২ ওভারে চার উইকেট হারিয়ে ২৩৭ রান করেছে। অ্যাঞ্জেলো ম্যাথিউজ এবং ধনঞ্জয় ডি সিলভা প্রত্যেকে ৩৪ রান করে অপরাজিত আছেন। নিউজিল্যান্ডের উইলিয়াম ওরকে ৩টি উইকেট নিয়ে সেরা বোলার হয়েছেন, এবং আজাজ প্যাটেল এক উইকেট নিয়েছেন।শ্রীলঙ্কার ইনিংসে দিমুথ করুনারত্নে ৮৩ রান করেছেন, যা দলের জন্য ছিল সেরা ইনিংস। দীনেশ চান্দিমালও ৬১ রান করেছেন। ফলে শ্রীলঙ্কা ২০২ রানের লিড করছে।

পঞ্চাশেও কামাল হৃত্বিক রোশনের; আসছে ‘ওয়ার-2’, ধামাল ফিল্ম ইন্ডাস্ট্রিতে

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ধনঞ্জয়া ডি সিলভা। কিন্তু শ্রীলঙ্কার শুরুটা খুব ভালো হয়নি।মাত্র ৩২ রানে দুই উইকেট হারিয়ে ফেলেন তারা। এরপর দিনেশ চান্দিমাল ও অ্যাঞ্জেলো ম্যাথিউজ মিলে ইনিংসকে সামাল দেন। প্রথম ইনিংসে ৯১.৫ ওভারে শ্রীলঙ্কা ৩০৫ রানে অলআউট হয়ে যায়। কামিন্দু মেন্ডিস ১১৪ রান করেন, আর কুশল মেন্ডিস ৫০ রান করেন।নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ৯০.৫ ওভারে ৩৪০ রানে অলআউট হয়ে যায়। টম ল্যাথাম ৭০ রান করেন, আর ড্যারিল মিচেল ৫৭ রান করেছেন। শ্রীলঙ্কার প্রভাত জয়সূর্য সর্বোচ্চ চার উইকেট নেন।রবিবার ম্যাচের চতুর্থ দিনের খেলা শুরু হবে। সেদিন সকলের প্রত্যাশা থাকবে একটি উত্তেজনাপূর্ণ ম্যাচের। খেলোয়াড়রা বিশ্রাম নিয়ে মাঠে ফিরে আসবেন এবং দর্শকদের জন্য একটি স্মরণীয় ক্রিকেট দিন উপহার দেবেন এটাই প্রত্যাশা ক্রিকেট প্রেমীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর