isl-football-metro-services

ব্যুরো নিউজ, ২১ সেপ্টেম্বর :ইন্ডিয়ান সুপার লিগের নতুন মরসুম শুরু হয়ে গেছে, আর এই মরসুমে কলকাতার ফুটবল ক্লাবগুলো, যেমন ইস্টবেঙ্গল, মোহনবাগান ও মহমেডান স্পোর্টিং, ইতিমধ্যেই একাধিক ম্যাচ খেলেছে। এ বছর বিশেষভাবে মহমেডান স্পোর্টিংয়ের জন্য এটি প্রথমবারের মতো আইএসএলে অভিষেক হয়েছে, এবং তারা তাদের হোম ম্যাচ আয়োজন করছে কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে। অন্যদিকে, ইস্টবেঙ্গল ও মোহনবাগান তাদের ম্যাচ খেলছে যুবভারতী ক্রীড়াঙ্গনে।

অনুব্রত মণ্ডলের জামিন; ফিরে এলেন বীরভূমে

বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে মেট্রো রেলওয়ে

Rg kar case:দুর্গাপূজোয় ৮৫ হাজার টাকা অনুদান প্রত্যাখ্যান একাধিক ক্লাবের। বেজায় রেগে কুনাল

যুবভারতী ক্রীড়াঙ্গনে ম্যাচ থাকলে সমর্থকদের মধ্যে অন্যতম বড় চিন্তা থাকে ম্যাচ শেষে ফিরে আসার। কারণ, অধিকাংশ আইএসএল ম্যাচই সন্ধ্যা ৭.৩০ মিনিটে শুরু হয়, ফলে ম্যাচ শেষ হতে হতে রাত সাড়ে ৯টা পার হয়ে যায়। সেই সময় যুবভারতী থেকে ফিরে আসার বিষয়টি ফুটবল প্রেমীদের জন্য কিছুটা ঝুঁকির বিষয় হয়ে দাঁড়ায়। তবে এই সমস্যা দূর করতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে মেট্রো রেলওয়ে।

দুর্গাপুজোর নিরাপত্তা ও স্বাচ্ছন্দ্য জন্য একগুচ্ছ প্রস্তুতি নিল রেলওর

এখন পর্যন্ত মোহনবাগান এবং মহমেডান স্পোর্টিং তাদের হোম ম্যাচে অংশ নিয়েছে, এবং ইস্টবেঙ্গল টুর্নামেন্ট শুরু করেছে অ্যাওয়ে ম্যাচের মাধ্যমে। সোমবার, ২৩ সেপ্টেম্বর, মোহনবাগান আবার হোম ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে খেলতে নামবে। ডুরান্ড ফাইনালে এই দুই দলের মুখোমুখি হওয়ার অভিজ্ঞতা রয়েছে, যেখানে মোহনবাগানকে টাইব্রেকারে হারিয়ে নর্থ ইস্ট চ্যাম্পিয়ন হয়েছিল।

ম্যাচের পর সমর্থকদের ফেরার পথে যাতে কোনো সমস্যা না হয়, সেই জন্য রাত ১০.১৫ মিনিটে বিশেষ একটি মেট্রো পরিষেবা চালু হবে। এই বিশেষ গ্রিন লাইন ১ মেট্রো সেক্টর ফাইভ থেকে যুবভারতী ক্রীড়াঙ্গন স্টেশন পর্যন্ত যাবে এবং পরে শিয়ালদহ পর্যন্ত চলবে। যুবভারতী ক্রীড়াঙ্গন স্টেশন থেকে রাত ১০.১৫ মিনিটে মেট্রো ছাড়বে এবং ফুলবাগান স্টেশনে থামবে, যা ফুটবল প্রেমীদের জন্য একটি বড় সুবিধা।

মল্লিক পরিবারের শতবর্ষের পুজো: পরিস্থিতির প্রেক্ষিতে ব্যক্তিগত উদযাপন

এটি শুধুমাত্র সোমবারের জন্য নয়, বরং মেট্রো রেলওয়ে আরও কিছু ম্যাচের জন্য এই বিশেষ পরিষেবা ঘোষণা করেছে। ২৩ সেপ্টেম্বর ছাড়াও, ২৭ সেপ্টেম্বর, ৫ ও ১৯ অক্টোবর, ৯, ২৩, ২৯, ৩০ নভেম্বর এবং ১২, ১৪, ১৭ ও ২১ ডিসেম্বরেও এই মেট্রো পরিষেবা চালু থাকবে।ফুটবল প্রেমীদের স্বাচ্ছন্দ্য ও নিরাপত্তার কথা মাথায় রেখে মেট্রো রেলওয়ের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। এতে করে তারা আন্নন্দের ম্যাচ উপভোগ করতে পারবেন এবং ফিরে আসার সময় কোনও সমস্যার সম্মুখীন হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর