mohun-bagan-match-report-champions-league

ব্যুরো নিউজ, ২০সেপ্টেম্বর :এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টু-তে এফসি রভশানের বিরুদ্ধে গোলমুখ খুলতে ব্যর্থ হন মোহনবাগান। গোটা ম্যাচে একাধিক সুযোগ তৈরি করেও তারা তা কাজে লাগাতে পারেনি। প্রথমার্ধে খারাপ খেলার পর দ্বিতীয়ার্ধে কিছুটা ঘুরে দাঁড়ালেও, শেষ পর্যন্ত তিন পয়েন্টের জন্য আকাঙ্ক্ষা অধরাই রয়ে গেল মোহনবাগান। কোচ হোসে মোলিনা দলের পারফরম্যান্সে সন্তুষ্ট হলেও তিনি জানান, গোল করার ক্ষেত্রেই ঘাটতি ছিল।

বিপর্যয়ের চরম অবস্থা বন্যায় ভাসছে হুগলি

লিগে ড্র করে মোহনবাগান

পশ্চিমবঙ্গে গণতন্ত্রের নামে প্রহসন চলছে, স্বৈরতন্ত্রের স্টিমরোলার মমতা নিজেই

মোলিনা বলেন,’দলের পারফরম্যান্সে আমি খুশি। প্রতিপক্ষ খুব কঠিন ছিল, কিন্তু আমরা ভাল ফুটবল খেলেছি। দ্বিতীয়ার্ধে আমাদের কাছে চার-পাঁচটি গোল করার সুযোগ ছিল, কিন্তু তা কাজে লাগাতে পারিনি’। তিনি আরও জানান, সেরা দলই মাঠে নামিয়েছিলেন এবং বেঞ্চের খেলোয়াড়দের ক্লান্তির বিষয়টি ভাবনায় ছিল।

আদালতের হস্তক্ষেপে কলতান দাশগুপ্তের জামিন ও তদন্তের নয়া নির্দেশ

ম্যাচ শেষে দর্শকাসন থেকে উঠেছে ‘গো ব্যাক মোলিনা’ স্লোগান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সমর্থকদের কথা আমি শ্রদ্ধা করি, কিন্তু আমি এখানে খুশি। কাজ করতে এসেছি। যতদিন না মোহনবাগান কিছু জিতছে, ততদিন আমার কাজ চলবে’। তিনি যোগ করেন, সমর্থকদের মন জয় করতে চান, যদিও কিছু সংবাদমাধ্যমের সদস্য ও ম্যানেজমেন্ট তার প্রতি অসন্তুষ্ট থাকতে পারে।

দলের স্ট্রাইকারদের গোল করার ধারাবাহিকতা এখনও আসেনি বলেও তিনি জানিয়েছেন। জেসন এবং দিমি থেকে গোলের প্রত্যাশা রাখেন, কিন্তু তারা এখনও সেই ছন্দে আসেনি। মোলিনা বলেন, ‘শারীরিকভাবে আরও শক্তিশালী হতে হবে’।

ম্যাচের পর দিমিত্রি পেত্রাতোসও হতাশা প্রকাশ করেন। তার একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়েছে। তিনি বলেন, ‘চেষ্টা আমাদের মধ্যে ছিল, কিন্তু সুযোগ কাজে লাগাতে পারিনি। আমাদের আবার ম্যাচটি বিশ্লেষণ করতে হবে’।

কোচিং সেন্টার নিয়ন্ত্রণে কেন্দ্রের নির্দেশিকা জারি

এদিকে, অধিনায়ক শুভাশিস বসু মন্তব্য করেন, ‘অনেক সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারিনি। তবে গোল খাইনি, যা রক্ষণের জন্য ইতিবাচক’।তিনি জানান, এসিএলের প্রথম ম্যাচে ড্র খারাপ ফল নয় এবং দলকে পরের ম্যাচে ভুল না করতে সতর্ক থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর