subhashree-mother-daughter-photoshoot

ব্যুরো নিউজ, ২০সেপ্টেম্বর :শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও তার ছোট্ট মেয়ে ইয়ালিনির পোশাক একেবারে রংমিলান্তি। সম্প্রতি অভিনেত্রী একটি বিশেষ ফটোশুট করেছেন, যেখানে মা-মেয়ে জুটির এই আদুরে মুহূর্তগুলো সবাইকে মুগ্ধ করেছে। এই ফটোশুটের কিছু অংশ আগে থেকেই জানা ছিল, তবে এবার পুরো ছবি প্রকাশ্যে এসেছে। শুভশ্রী ইয়ালিনিকে কোলে নিয়ে ফটোশুট করেছেন, যা দর্শকদের মধ্যে বিশেষ সাড়া জাগিয়েছে।

ডেলিভারিতে লাঞ্চের আগে মন ভরিয়ে নিলেন আকাশ দীপ

‘সকাল সকাল এত মিষ্টি ছবি

অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তী দুজনেই তাদের ছেলে ইউভানের সাথে বেশ কিছু মিষ্টি ছবি শেয়ার করেছিলেন। এবার মা-মেয়ের সেই স্পেশ্যাল ফটোশুটের ছবি এসেছে, যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসা পাচ্ছে। শুভশ্রী তার ছবির ক্যাপশনে লেখেন, ‘আমার ছোট্ট মেয়ে’। এই ছবি দেখে অভিনেত্রী পার্নো মিত্র মন্তব্য করেন, ‘এটাই তো চাই! সুইগি জিনি করে দে এখনই’ । শুভশ্রীও তার উত্তর দেন, ‘নিয়ে যাও, নিয়ে যাও’। অনেক ভক্ত ছবির মন্তব্যে লেখেন, ‘এতো পুরো রাজের মুখ বসানো’ ।আবার কেউ কেউ বলেন, ‘এটা তো পুরো রাজের মেয়ে ভার্সন’।

অর্থনৈতিক বৈষম্য; দক্ষিণের রাজ্যগুলির উত্থান এবং পশ্চিমবঙ্গের পতন

১২ সেপ্টেম্বর, ইউভানের চার বছরের জন্মদিন ছিল, যা চক্রবর্তী পরিবারের জন্য অত্যন্ত বিশেষ দিন। এই দিনেই শুভশ্রী তার মেয়েকে প্রথমবার ক্যামেরার সামনে নিয়ে আসেন। অনেক দিন ধরেই ভক্তরা অপেক্ষায় ছিলেন কবে দেখা যাবে ইয়ালিনিকে। আর সেই অপেক্ষার অবসান হল। শুভশ্রী সকালে ইউভান ও ইয়ালিনির একটি মিষ্টি ছবি পোস্ট করে লেখেন, ‘শুভ জন্মদিন দাদা। আমি তোমায় খুব ভালবাসি’।

‘ভারত জোড়ো’র পর ‘ইউপি জোড়ো’ যাত্রা রাহুলের

ছবিতে দেখা যাচ্ছে, দাদা ইউভানের কোল ঘেঁষে বসে রয়েছে একরত্তি ইয়ালিনি, যার মুখের আকৃতি যেন পুরো ইউভানের। তাদের কোঁকড়ানো চুল এবং আদুরে হাসি দেখে সকলেই মুগ্ধ। পার্নো মিত্রও মন্তব্য করেছেন, ‘সকাল সকাল এত মিষ্টি ছবি।’ইউভান ও ইয়ালিনিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাদের অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর