vikrant-massey-filmfare-emotional-journey

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:বলিউডের rising star বিক্রান্ত মাশায় ‘টুয়েলভথ ফেল’ ছবির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। ১৭ বছর বয়স থেকেই কাজ শুরু করা সত্ত্বেও দীর্ঘ পরিশ্রমের পর তিনি বলিউডে নিজের অবস্থান এতদিনে শক্ত করেছেন। সম্প্রতি কলকাতায় এক সাংবাদিক সম্মেলনে এসে, তিনি নিজের জীবনের কিছু আবেগঘন অভিজ্ঞতা শেয়ার করেছেন।

ক্যাটরিনা কাইফের সৌন্দর্য নিয়ে নিরাপত্তাহীনতা, স্বামী ভিকি কি বলেন স্ত্রীকে?

‘জীবনটা এমনই unpredictable’

অ্যাওয়ার্ড পাওয়ার অনুভূতি সম্পর্কে বলতে গিয়ে বিক্রান্ত বলেন, “অবশ্যই ভাল লাগে, তবে ছোটবেলা থেকে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড নিয়ে আমার একটা বিশেষ অনুভূতি রয়েছে। ৩১ ডিসেম্বর, যখন সবাই নতুন বছর উদযাপন করতে যেত, তখন আমরা টাকার অভাবে কোথাও ঘুরতে পারতাম না। সেই সময় টিভিতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দেখতাম। রাত বারোটা বাজলেই ‘হ্যাপি নিউ ইয়ার’ বলার সময় দুই ভাই মিলে ‘নিউ ইয়ার’ উদযাপন করতাম। প্রথমবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যাওয়ার কথা শুনে আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত, কিছু ব্যক্তিগত কারণে সে বছর যেতে পারিনি।”তিনি আরও বলেন, “জীবনটা এমনই unpredictable। আমরা জানি না কী হবে। আসলে সবাইকে একদিন চলে যেতে হবে, তাই যেটুকু পাচ্ছি, তাতে খুশি থাকতে চেষ্টা করি। আজকাল মানুষের সম্পর্ক গাড়ি-বাড়ির ওপর নির্ভর করছে, কিন্তু আমার কাছে পরিবারের গুরুত্ব সর্বাধিক।”

সোশ্যাল মিডিয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে হেনস্তা , ইনফ্লুয়েন্সারের বিরুদ্ধে আইনি পদক্ষেপের দাবি

এছাড়াও, বিক্রান্ত জানান, “আমি ১৭ বছর বয়স থেকে কাজ শুরু করলেও কখনো টাকার জন্য ছুটিনি। ৩৫ লাখ টাকার চাকরি ছেড়ে অভিনয়ের জগতে এসেছি, তবে আমি কিছু খারাপ কাজও করেছি। এখন আমি সচেতনভাবে কাজ করি এবং ‘না’ বলতে শিখেছি। ‘টুয়েলভথ ফেল’ এর মতো সাধারণ গল্প মানুষ খুব ভালোবাসেন, যা আবার প্রমাণিত হয়েছে। আমি সাধারণ জীবনযাপন করতে পছন্দ করি এবং সবসময় সাধারণ থাকতে চাই।”বিক্রান্তের এই মনোভাব ও কাজের প্রতি নিষ্ঠা সত্যিই প্রশংসনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর