labpur-speedboat-accident

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:বীরভূমের লাভপুরে বন্যা পরিস্থিতি পরিদর্শন করতে গিয়ে বিপত্তিতে পড়লেন একাধিক সাংসদ, বিধায়ক এবং জেলাশাসক সহ মোট ১২ জন আধিকারিক। স্পিডবোটে চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে বেরিয়ে এই দুর্ঘটনা ঘটে।বোলপুরের সাংসদ অসিত মাল, রাজ্যসভার সাংসদ সামিরুল ইসলাম, বিধায়ক অভিজিৎ সিংহ ও জেলাশাসক বিধান রায় বন্যা কবলিত এলাকা পরিদর্শনে যান।

মিনাখায় ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুই , উদ্ধার হল নগদ টাকা ও মোবাইল

দক্ষিণবঙ্গের বিভিন্ন নদীতে জলস্তর বৃদ্ধি

বিজ্ঞপ্তি অনুযায়ী, লাভপুরের বলরামপুর, জয়চন্দ্রপুর, শীতলগ্রাম ও রামঘাঁটি এলাকার পরিস্থিতি খতিয়ে দেখার জন্য তারা স্পিডবোটে ওঠেন। সেই সময় হঠাৎ করেই স্পিডবোটটি উল্টে যায়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় দ্রুত তাদের উদ্ধার করা সম্ভব্রিদ্ধউল্লেখ্য, কিছুদিনের লাগাতার বৃষ্টির কারণে দক্ষিণবঙ্গের বিভিন্ন নদীতে জলস্তর বেড়ে গেছে। এর সঙ্গে ডিভিসির জল ছাড়ার কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে দক্ষিণবঙ্গের একাধিক জেলা, যার মধ্যে বীরভূম অন্যতম।

এক দেশ, এক নির্বাচন, নতুন যুগের সূচনা

বীরভূম জেলার বহু সেতু ও মাঠের ফসল জলমগ্ন হয়ে পড়েছে। কঙ্কালীতলা মন্দিরও জলমগ্ন হয়ে যাওয়ার কারণে সেখানে ভক্তদের আসা-যাওয়া বন্ধ হয়ে গেছে।দএদিকে, পরিস্থিতি খতিয়ে দেখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও জেলা-জেলায় যাচ্ছেন।গতকাল সকালে তিনি  পুরশুড়ায় যান এবং সেখানে দাঁড়িয়ে বন্যাকে ‘ম্যানমেড বন্যা’ বলেই দাবি করেন।  স্থানীয় প্রশাসন সতর্ক হয়ে উঠেছে  বন্যা পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের  জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর